চট্টগ্রাম, , সোমবার, ১৪ জুন ২০২১

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

এমপি নজরুলের ব্যাক্তিগত অর্থায়নে করোনা পরিস্থিতিতে ত্রাণসামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-২৩ ২১:০৫:০২ || আপডেট: ২০২০-০৪-২৩ ২১:০৫:০৬

মো. নুরুল আলম, চন্দনাইশ ::

নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সরকারের পক্ষ থেকে খুব প্রয়োজন ছাড়া ঘরে বাইরে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর ও হতদরিদ্ররা।

এসব দিনমজুর ও হতদরিদ্রদের জন্য চট্টগ্রাম- ১৪ (চন্দনাইশ -সাতকানিয়া আংশিক) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে ৪ হাজার পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল ১১টা থেকে চন্দনাইশ -সাতকানিয়া আংশিকসহ প্রত্যন্ত অঞ্চলে এলাকায় এমপি নজরুল ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিতরণের পর এসব খাদ্য সামগ্রী পৌঁচ্ছে দেওয়ার দায়িত্ব দিয়েছেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন চট্টগ্রাম- ১৪ (চন্দনাইশ -সাতকানিয়া আংশিক) সংসদীয় এলাকার ২টি পৌরসভা ও ১৪ ইউনিয়নের প্রত্যেকটির পৌরসভা/ ইউনিয়ন গরীব ও অসহায়দের জন্য ৪ হাজার পরিবারের ত্রাণ বিতরণ করেছেন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলার নিবার্হী অফিসার ইমতিয়াজ হোসেন, চন্দনাইশ থানান অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী, চন্দনাইশ পৌরসভার মেয়র মুঃ মাহাবুবুল আলম খোকা, চন্দনাইশ পৌর আ’লীগের আহবায়ক কায়ছার উদ্দিন চৌধুরীসহ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ, উপজেলা, পৌরসভা, ইউনিয়নের আ’লীগ, যুবলীগ, মহিলা আ’লীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

ত্রাণ বিতরণকালে এমপি নজরুল ইসলাম বলেন, আমাদের মধ্যে মহান আল্লাহপাক যাদের সামর্থ্য দিয়েছেন, আমরা আমাদের সাধ্যমতো যদি দেশের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ায় তাহলে অবশ্যই করোনার কবল থেকে এই হত দরিদ্র মানুষগুলো রক্ষা পাওয়া সম্ভব। তিনি আরো বলেন, মানবসেবা করতে জনপ্রতিনিধি হতে হয় না। যদি ইচ্ছা থাকে এমনিতে মানবসেবা করা যায়। শুধু এখানে না, প্রতিটি গ্রামের বিত্তবান মানুষগুলো যদি এই দূর্যোগপূর্ণ সময়র এগিয়ে আসলে বাংলাদেশের কোথাও অসহায়দের কষ্ট করতে হবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *