চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম জেলা প্রশাসনে ১৫০ পরিবারের জন্য ‘ভালোবাসার থলে’ !

প্রকাশ: ২০২০-০৪-২৬ ২০:৪৪:০১ || আপডেট: ২০২০-০৪-২৬ ২০:৪৪:০৬

মো. নুরুল আলম, চন্দনাইশ ::

চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ে ২০০৫ সানে যোগদানকৃত কর্মরতদের উদ্যোগে নিন্মবিত্ত ও মধ্যবিত্ত ১৫০ পরিবারের জন্য দেওয়া হয়েছে ভালোবাসার থলে নামের খাবার সামগ্রী।

বুধবার বিকালে জেলা প্রশাসন কার্যালয়ে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের পক্ষে খাদ্য সমাগ্রীগুলো অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেনের কাছে হস্তান্তর করা হয়।

করোনাভাইরাস প্রকোপের এই সময়ে নানা শ্রেণী পেশার অসহায় মানুষের কাছে চট্টগ্রাম জেলা প্রশাসন এসব খাদ্য সামগ্রী বিতরণ করবে। ভালবাসার প্রতিটি থলেতে চাল, ডাল, তেল, সাবানসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়।

খাবার হস্তান্তরকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসন কার্যালয়ে কর্মরত ২০০৫ ব্যাচের মুখপাত্র নিউটন বড়ুয়া, জেলা নাজির মুহাম্মদ জামাল উদ্দিন, জেলা প্রশাসনে কর্মরত সাদেক উল্ল্যাহ্, সৈয়দ মুহা. এরশাদ, নয়ন বড়ুয়া ও কমল আচার্য্য প্রমুখ।

নিউটন বড়ুয়া বলেন, ‘আমরা ব্যক্তিগত উদ্যোগে নিন্মবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের পাশে থাকার চেষ্টা করেছি। প্রাথমিকভাবে ১৫০টি পরিবারের জন্য ভালবাসার থলে নামে খাবার দেওয়া হয়েছে। আবারো প্রস্তুতি নিয়ে আরো কিছু পরিবারের পাশে থাকার চেষ্টা করব। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *