চট্টগ্রাম, , সোমবার, ৪ মার্চ ২০২৪

আব্বাস হোছাইন আফতাব রাঙ্গুনিয়া প্রতিনিধি, চট্টগ্রাম।

রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রী’র দ্বিতীয় পর্যায়ের খাদ্য সামগ্রী বিতরণ শুরু

প্রকাশ: ২০২০-০৪-২৭ ২২:০৪:৩৩ || আপডেট: ২০২০-০৪-২৭ ২২:০৪:৩৮

আব্বাস হোছাইন আফতাব :

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় আওয়ামী লী‌গের যুগ্ম সাধারন সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে দ্বিতীয় পর্যায়ের পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
এরআগে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কটে প্রথম পর্যায়ে তিন হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্যমন্ত্রী।
আজ সোমবার (২৭ এপ্রিল) সকালে রাঙ্গুনিয়া পৌরসভা প্রাঙ্গণে তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশনের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়। এন এন কে ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং তথ্যমন্ত্রীর ছোটভাই খালেদ মাহমুদ ও রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার উপস্থিত থেকে করোনা ভাইরাসের কারণে সমস্যাগ্রস্থ পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের ধর্মবিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, পৌরসভার কাউন্সিলর মো. সেলিম, নুরুল আবছার, শিক্ষক রঞ্জন বড়ুয়া প্রমুখ।
এনএনকে ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ মাহমুদ জানান, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে আজ রাঙ্গুনিয়া পৌরসভা, মরিয়মনগর ও চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নে দ্বিতীয় পর্যা‌য়ের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, পেয়াঁজ ও চিনিসহ ১০ কেজির নিত্যপণ্য রয়েছে। ইউনিয়ন পর্যায়ে এসব ত্রাণ সামগ্রী নিরাপদ দুরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে। করোনার কারণে সৃষ্ট সঙ্কটে রাঙ্গুনিয়ার মানুষের জন্য তথ্যমন্ত্রী’র খাদ্য সামগ্রী বিতরণ পুরো রমজান মাস জুড়ে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *