চট্টগ্রাম, , সোমবার, ২৮ নভেম্বর ২০২২

আব্বাস হোছাইন আফতাব রাঙ্গুনিয়া প্রতিনিধি, চট্টগ্রাম।

রাঙ্গুনিয়ায় এক কিশোরকে অমানুষিক নির্যাতন করে বেধড়ক পিঠিয়েছে মা-ছেলে

প্রকাশ: ২০২০-০৫-০৬ ২৩:০৯:৫২ || আপডেট: ২০২০-০৫-০৬ ২৩:০৯:৫৬

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া
রাঙ্গুনিয়ার সরফভাটায় পূর্ব শত্রæতার জেরে মো. ফরহাদ (১৬) নামের এক কিশোরকে ঘরে ডেকে নিয়ে অমানুষিক নির্যাতন করে বেধড়ক পিঠিয়েছে রাশেদা নামের এক নারী ও তার ছেলে জুমানসহ কয়েকজন। গুরুতর আহত ফরহাদকে রাঙ্গুনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত কিশোরের মা জান্নাতুল নাঈম বাদি হয়ে রাঙ্গুনিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।
বুধবার (৬ মে) বিকেল পাঁচটার দিকে সরফভাটা ইউনিয়নের পূর্ব সরফভাটা এলাকার রাশেদার ঘরে ডেকে নিয়ে অমানুষিক নির্যাতন চালায় বলে অভিযোগ করেন আহত ফরহাদের মা। ঘটনার আগে ইউনিয়নের সিকদার পাড়া এলাকা থেকে কৌশলে ফরহাদকে ডেকে নেন একই এলাকার আক্তার হোসেনের ছেলে আরিফ।
অভিযোগে জানা যায়, পূর্ব সরফভাটার মৃত দুধু মিয়ার মেয়ে রাশেদা আক্তার (৪০) এর সাথে কিশোর ফরহাদের পরিবারের নানা বিষয়ে বিরোধ চলে আসছে। বুধবার বিকেলে ফরহাদ বাজার করার জন্য স্থানীয় ক্ষেত্র বাজারে যাবার পথে সিকদার পাড়া এলাকা থেকে আরিফ ডেকে নেন রাশেদার বাড়িতে। সেখানে রাশেদা ও তার ছেলে জুমান ও আরিফ ক্রিকেট বেড, লাঠিসোটা দিয়ে অমানুষিক ভাবে পিঠিয়ে জখম করে। এসময় ফরহাদের হাত পিট ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়। স্বজনরা উদ্ধার করে তাকে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
রাঙ্গুনিয়া থানার ওসি মো. সাইফুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পুলিশ তৎপর রয়েছে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *