চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

কর্ণফুলী এলাকায় প্রাইভেট কারে ৮০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রকাশ: ২০২০-০৫-০৬ ১৭:২১:১৯ || আপডেট: ২০২০-০৫-০৬ ১৭:২১:২৪


আনোয়ারা প্রতিনিধি|
কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকায় প্রাইভেট কারে ৮০ হাজার ইয়াবা নিয়ে যাওয়ার সময় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরীতে প্রবেশের আগে পুলিশের জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ইয়াবা বহনে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন সাবেক সেনা সদস্য আশরাফুজ্জামান (৩০) ও গাড়ি চালক মো.রাশেল (৩৫)। তাদের বাড়ি রাজবাড়ী জেলার পাংশা উপজেলায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফুজ্জামান পুলিশকে জানান,কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে রাজবাড়ী যাচ্ছিলেন তিনি।


বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (বন্দর) মো.আরেফিন জুয়েল বলেন,করোনা পরিস্থিতিতে দক্ষিণ চট্টগ্রাম নগরীতে প্রবেশ ও বের হওয়ার উপর কড়াকড়ি আছে। এটা জেনে তারা মঙ্গলবার রাতে ৮০ হাজার ইয়াবা নিয়ে নগরীর ওপর দিয়ে ঢাকা যাওয়ার চেষ্টা করে। কর্তব্যরত ট্রাফিক পুলিশের জিজ্ঞাসাবাদে সন্দেহজনক আচরণ দেখে পুলিশ ফোর্স তল্লাশি চালালে বেরিয়ে আসে ৮০ হাজার ইয়াবার চালান।


তিনি আরো বলেন,এ সময় আশরাফুজ্জামানের কাছে থাকা একটি আইডি কার্ডে প্রমাণ হয় তিনি সেনা সদস্য ছিলেন। ২০১৬ সালে সেনাবাহিনীতে যোগদান করেন এবং ২০১৯ সালের এপ্রিলে তিনি চাকরিচ্যুত হন। তবে কি কারণে তিনি চাকরিচ্যুত হন তা এখনো জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *