চট্টগ্রাম, , সোমবার, ২৮ নভেম্বর ২০২২

admin

পটিয়ায় ১১ হাজার ৫শ পিস ইয়াবাসহ ৩ যুবক আটক

প্রকাশ: ২০২০-০৫-০৭ ১০:৫০:০২ || আপডেট: ২০২০-০৫-০৭ ১০:৫০:০৭

পটিয়া প্রতিনিধি|

চট্টগ্রামের পটিয়া উপজেলায় ১১ হাজার ৫শ পিস ইয়াবাসহ ৩ যুবক আটক করেছে র‌্যাব। মঙ্গলবার ( ৫ মে ) সকাল দশটায় পটিয়ার চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয়ের সামনে মহাসড়কে  তল্লাশী চালায় র‌্যাব।

এসময় একটি পিকআপ ড্রাইভার মো. আব্দুল মান্নান (৩০) মো. মামুন মিয়া (২৫), ও হেলপার  মো. রিপনকে (৩৫)  আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়ার চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয়ের সামনে মহাসড়কে তল্লাশী চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে ।

আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে তাদের পাঁয়ের হাটুর নিচে কালো কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় নীল রংয়ের পলিজিপার প্যাক থেকে আনুমানিক ৫৭ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ১১ হাজার ৫শ  পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

আসামী  মো. মামুন মিয়া নেত্রকোনার পূর্বধলা উপজেলার কোনাডহরের মো. আলী হোসেনের ছেলে, মো. আব্দুল মান্নান ময়মনসিংহের তারাকান্দী উপজেলার  গিটুরয়ারার মরহুম আব্দুল জব্বারের ছেলে, মো. রিপন ময়মনসিংহের তারাকান্দী উপজেলার সানোয়ার মো. আলেপ আলীর ছেলে। 

তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বন করে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে উক্ত পিকআপের মাধ্যমে নেত্রকোনাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করছে ।

আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *