চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে র‌্যাবের অভিযানে ১টি বিদেশি পিস্তলসহ সন্ত্রাসী টিপুগ্রেফতার

প্রকাশ: ২০২০-০৫-০৭ ১০:২৭:৩১ || আপডেট: ২০২০-০৫-০৭ ১০:২৭:৩৫

মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম) |

চট্টগ্রামের চন্দনাইশ উপ‌জেলার পৌরসভা ৯নং ওয়ার্ড গাছবাড়িয়া (খাঁনহাট) উপ-ডাকঘর বিল্ডিং এর পিছনে শীল পাড়া এলাকা থে‌কে একটি বিদেশি পিস্তল, একটি গুলি ও একটি ম্যাগাজিনসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বুধবার দুপুরে ওই উপজেলার পৌরসভা ৯নং ওয়ার্ড গাছবাড়িয়া (খাঁনহাট) উপ-ডাকঘর বিল্ডিং এর পিছনে শীল পাড়া এলাকা থে‌কে তাকে গ্রেফতার করে তারা।

আটককৃতের নাম টিপু শীল(২৮)। সে ওই এলাকার মৃত গনেশ চন্দ্র শীলের ছেলে।

বুধবার রাতে র‌্যাব-৭ কার্যালয় থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি সোহেল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার (৬মে) দুপুরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বেচা কেনার জন্য চন্দনাইশ থানাধীন গাছবাড়িয়া (খাঁনহাট) উপ-ডাকঘর বিল্ডিং এর পিছনে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়। পরে আসামীর দেহ তল্লাশি করে পেন্টের ভিতর লুকানো একটি বিদেশি পিস্তল, একটি গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করে র‌্যাব।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি সোহেল মাহমুদ তিনি আরও জানান, আটককৃত আসামি টিপু শীলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজি সহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কাজ করে আসছে এবং সে মাদক ব্যবসার সাথেও জড়িত। তার বিরুদ্ধে চন্দনাইশ থানায় ১ টি এবং চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানায় ১ টি মামলাসহ ২টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাবের এই কর্মকর্তা।

জিজ্ঞাসাবাদ শেষে আটককৃত আসামিকে বুধবার রাতে তাকে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন শেষে চন্দনাইশ থানায় হস্থান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *