চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

admin

বান্দরবানে দুই সম্প্রদায়ের সংঘর্ষে আহত ৫

প্রকাশ: ২০২০-০৫-১১ ১৬:৫৬:২২ || আপডেট: ২০২০-০৫-১১ ১৬:৫৬:২৬

বান্দরবান প্রতিনিধি■
বান্দরবানে প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে দুই সম্প্রদায়ের ৫জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহতরা হলেন, বিজয় বড়ুয়া, তার পিতা সুকুমার বড়ুয়া, জন ত্রিপুরা, সুশান্ত ত্রিপুরা ও সাইমন ত্রিপুরা। আহতদের মধ্যে বিজয় বড়ুয়ার অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

গতকাল (১০ মে)  রাত ৮টার সময় বান্দরবান পৌরসভার ৩নং ওয়ার্ড কালাঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জন ত্রিপুরার ছোট বোনের সাথে একই এলাকার সুশান্ত ত্রিপুরার প্রেমের সম্পর্কের রয়েছে। এমন খবর জানতে পেরে ক্ষিপ্ত হয়ে উঠে জন ত্রিপুরা। সকালে বাজারে সুশান্ত ত্রিপুরার ছোটভাই সাইমন ত্রিপুরাকে দেখতে পেয়ে মারধর করে জন ত্রিপুরা। এ ঘটনা সুশান্ত ত্রিপুরার পরিবারের সদস্যরা কালাঘাটা ত্রিপুরা কারবারীকে (পাড়াপ্রধান) বিচার দেন। সন্ধ্যায় পাড়াপ্রধান বাড়িতে শালিসি বৈঠক বসে। এ সময় উভয়পক্ষ বিচার অমান্য করে ঝগড়া-বিবাদে লিপ্ত হয়ে পড়ে। এক পর্যায়ে একে অপরের উপর হামলা চালালে উভয় পক্ষের ৫জন আহত হয়। এ সময় শালিসি বৈঠকে উপস্থিত জন ত্রিপুরার শ্বশুর সুকুমার বড়ুয়া ও শ্যালক বিজয় বড়ুয়াও আহত হয়।

এ ব্যাপারে ৩নং ওয়ার্ড কালাঘাটা পৌর কাউন্সিলর অজিত দাশ জানান, আমিও ঘটনাটি শুনেছি। এ ঘটনায় আহত ৫জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও স্থানীয়রা আমাকে জানিয়েছেন।

সদর থানার পিএসআই রেজাউর সালেহীন এ প্রতিবেদককে জানান, এ বিষয়ে সদর থানায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ দেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *