চট্টগ্রাম, , বুধবার, ১৫ জুলাই ২০২০

কাইছার হামিদ

রকি বড়ুয়া গ্রেপ্তার

প্রকাশ: ২০২০-০৫-১২ ১৪:১৯:৩৯ || আপডেট: ২০২০-০৫-১২ ১৪:১৯:৪৪

কাইছার হামিদ

বিদেশী পিস্তল ও রক্ষিতাসহ নানা ঘটনার জন্মদাতা লোহাগাড়ার আলোচিত ব্যক্তি রকি বড়ুয়া গ্রেফতার হওয়ার সংবাদ পাওয়া গেছে।

দেলোয়ার হোসেন সাঈদীর পুত্রের সাথে বৈঠক করা বিতর্কিত সেই রকি বড়ুয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এমন সংবাদে লোহাগাড়ার সবর্ত্রই আনন্দ দেখা দেয়।

একুশে পত্রিকা সূত্রে জানা যায়, মঙ্গলবার সেহেরির সময় নগরের পাঁচলাইশ থানাধীন একটি বাড়ি থেকে র‌্যাবের একটি দল তাকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, এ সময় রকি বড়ুয়ার আরও চার সহযোগীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় বাংলাদেশ ও ভারতের রাজনৈতিক নেতা, মন্ত্রী-এমপিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে তার অসংখ্যা ছবি, তাদের সিল, প্যাড এবং সাঈদীপুত্র মাসুদ সাঈদী, তারেক মনোয়ার ছাড়াও হেফাজতে ইসলামীর কেন্দ্রীয় মহাসচিব জুনাইদ বাবুনগরীর সাথে রুদ্ধদ্বার বৈঠকের ছবি।

র‌্যাবের অভিযান টের পেয়ে একটি তিনতলা বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে রকি বড়ুয়া। এতে তার দুটি পা-ই ভেঙে যায়। গ্রেপ্তারের পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুর পৌনে ১টায় এ রিপোর্ট লেখার সময় তার পায়ে অস্ত্রোপচার চলছিল।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল জানান, রকি বড়ুয়াকে নগরের পাঁচলাইশ এলাকার একটি বাসা থেকে গতকাল রাতে গ্রেপ্তার করেছি আমরা। একই অভিযানে তার আরও চার সহযোগি গ্রেপ্তার হয়েছেন। এরমধ্যে একজন নারীও আছেন। তিনি বলেন, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রকি বড়ুয়া তিনতলার ছাদ থেকে লাফ দিয়েছিলেন। ছাদ থেকে পড়ে পায়ে ফ্রাকচার হয়ে গেছে। এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল বলেন, রকি বড়ুয়ার কাছ থেকে বিদেশী পিস্তল, বিদেশী মদ পাওয়া গেছে। সে যে বিভিন্ন ধরনের প্রতারণা করে, সে সম্পর্কিত বিভিন্ন ডকুমেন্টস, ভান্তে সাজার গেরুয়া রঙের কাপড়সহ আরো অনেক কিছু পেয়েছি। সংবাদ বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *