চট্টগ্রাম, , সোমবার, ৪ মার্চ ২০২৪

admin

রাঙ্গুনিয়ায় করোনা রোগীর ঘরে খাবার নেই, খবর পেয়ে ২০ দিনের খাবার পৌঁছালেন ওসি

প্রকাশ: ২০২০-০৫-১৩ ১৬:১২:১৮ || আপডেট: ২০২০-০৫-১৩ ১৬:১২:২৩

রাঙ্গুনিয়া প্রতিনিধি■ চট্টগ্রাম রাঙ্গুনিয়ায় করোনা শনাক্ত হওয়ায় বাসা লকডাউন করা হয়েছে। কিন্তু দুইদিন ধরে চার সদস্যের পরিবারে রান্না করার জন্য কোনো খাবার নেই। খাবারের জন্য বের হতে পারছেন না কেউ। ভয়ে আশেপাশের কেউ এগিয়ে আসছেন না। পুলিশ বিষয়টি জানতে পেরে এক ঘন্টার মধ্যে চাল-ডালসহ নয় ধরণের নিত্য খাদ্য সামগ্রী নিয়ে বাড়িতে পৌঁছে দিয়েছেন।

গতকাল ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সৈয়দবাড়ি এলাকায়। চার সদস্যের ওই পরিবারের বাড়ি উপজেলার শিলক ইউনিয়নে হলেও তাঁরা ওই এলাকায় ভাড়া বাসায় থাকেন।

থানা সূত্রে জানা গেছে, রোববার (১০) মে পরিবারের এক সদস্যের করোনা ধরা পড়ে। আক্রান্ত ব্যক্তি ২৮ বছর বয়সী ও কলেজ ছাত্র। আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করার পর তাঁরা অনেকটা বিপাকে পড়েন। এই বিষয়ে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ” লকডাউনে থাকা ওই পরিবারের ঘরে খাবার না থাকায় তাঁরা আমাকে ফোন দেন। তাৎক্ষনিক পুলিশের দুই সদস্যকে পাঠিয়ে চাল-ডাল ও শুকনো খাবার কিনে বাড়িতে পৌঁছে দেন। ওই পরিবারের একমাত্র উপার্জনের ব্যক্তি সিএনজি চালিত অটোরিক্সা চালক। করোনার প্রভাবে তিনি অনেকদিন ধরে কর্মহীন। পরিবারের অবস্থাও তেমন ভাল নয়।

জানতে চাইলে তিনি মুঠোফানে বলেন, বিপদের পুলিশের এমন মহানুভবতায় খুশি তিনি। তিনি তাঁদের পাশের থাকার থানার ওসিকে ধন্যবাদ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *