চট্টগ্রাম, , মঙ্গলবার, ২ জুন ২০২০

admin

সীতাকুণ্ডে গাড়ি চাপায় ক্যাবল ব্যবসায়ী নিহত

প্রকাশ: ২০২০-০৫-১৩ ০০:২৬:১৭ || আপডেট: ২০২০-০৫-১৩ ০০:২৬:২১

সীতাকুণ্ড প্রতিনিধি■
চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক ক্যাবল ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ মে) বিকাল সাড়ে ৫টার সময় উপজেলার ভাটিয়ারি মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর নাম মো. খোকন চৌধুরী (৫০)। তিনি উপজেলার ভাটিয়ারি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার সাব্বির আহাম্মদ চৌধুরীর বড় ভাই এবং মরহুম সুলতান আহাম্মদ চৌধুরীর ছেলে।

জানা যায়, ক্যাবল ব্যবসায়ী খোকন প্রতিদিনের মতো বাড়ির পাশে বাজারের কাজ শেষ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অতিক্রম করার সময় চট্টগ্রামমুখী একটি দ্রুত গতির কভার্ডভ্যান তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহতবস্থায় তাকে উদ্ধার করে ভাটিয়ারির বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ভাটিয়ারি ইউপি চেয়ারম্যান আলহাজ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খোকন চৌধুরী অত্যন্ত বিনয়ী স্বভাবের মানুষ ছিলেন। তিনি ক্যাবলের ব্যবসা করতেন। মঙ্গলবার কাজ শেষ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্বে হেঁটে পার হবার সময় গাড়িচাপায় তার মৃত্যু হয়।

সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আবদুল আওয়াল জানান, অজ্ঞাত কোন গাড়ি চাপায় খোকন চৌধুরী নামক ওই ব্যক্তি নিহত হয়েছেন। গাড়ি শনাক্ত না হওয়ায় তা আটক করা যায়নি।
 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *