চট্টগ্রাম, , বুধবার, ১৫ জুলাই ২০২০

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে পিপিই পড়ে ইয়াবা পাচার: ৮’শ ৫০পিস ইয়াবাসহ দুই যুবক আটক

প্রকাশ: ২০২০-০৫-১৪ ২১:৩৭:০৬ || আপডেট: ২০২০-০৫-১৪ ২১:৩৭:১১

মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম)::

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা এলাকায় সাড়ে আটশো পিস ইয়াবাসহ কনক কুমার দাস (৩৫) ও পনির হোসেন (৪০) নামে দুই ব্যক্তিকে আটক করেছে দোহাজারী তদন্ত কেন্দ্র পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মে) রাত পৌণে একটায় দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্র আই.সি পরিদর্শক মনিরুল ইসলাম ভূইয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দোহাজারী বাজারস্থ হাজারী টাওয়ার শপিং সেন্টারের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্ব পার্শ্বে থেকে ওই দুই ব্যক্তিকে আটক করেন বলে জানা গেছে।

আটক কনক কুমার দাস পাবনা জেলার বেড়া উপজেলার মালদহ পাড়া (ঘোষপাড়া) এলাকার মৃত কিরন শংকর দাসের ছেলে। আটক অপরজন পনির হোসেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার আমগাও দবির উদ্দীন ভূইয়া বাড়ীর আব্দুল হাই বেপারীর ছেলে।

এব্যাপারে দোহাজারী তদন্ত কেন্দ্র আই.সি পরিদর্শক মনিরুল ইসলাম ভূইয়া জানান, “গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত পৌণে একটায় দোহাজারী পৌরসভাস্থ হাজারী টাওয়ার শপিং সেন্টারের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্ব পার্শ্বে থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় সাড়ে আটশো পিস হালকা সোনালি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।”

আসামিদের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *