চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে আরো দু’জনের করোনা শনাক্ত

প্রকাশ: ২০২০-০৫-১৪ ২১:৩১:২৭ || আপডেট: ২০২০-০৫-১৪ ২১:৩১:৩২

মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম)::

চন্দনাইশ উপজেলায় নতুন করে আরো দু’জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

গত বুধবার (১৩ই মে) ওই দু’জনের নমুনা পরীক্ষার ফলাফলে করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া রোগীদের মধ্যে একজন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী (২৬) এবং অন্যজন চন্দনাইশ পৌরসভার চৌধুরীপাড়া এলাকার বাসিন্দা ও লোহাগাড়া হাসপাতালের এক স্টাফের ছেলে (২৬)।

এ নিয়ে চন্দনাইশ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫ জনে দাঁড়ালো। তন্মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১০ মাস বয়সী এক শিশু ও ১৫ বছর বয়সী এক কিশোরী।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ মোহাম্মদ শাহীন হোসাইন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, “চট্টগ্রাম ফৌজদার হাটের বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) নমুনা পরীক্ষায় বুধবার (১৩ই মে) তাদের করোনা পজেটিভ হিসেবে শনাক্ত করে জেলা সিভিল সার্জনকে জানানো হয়েছে।”

করোনা শনাক্ত হওয়া দু’জনকে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হবে এবং তাঁদের বাড়ি লকডাউন করা হবে বলে জানিয়েছেন এই চিকিৎসা কর্মকর্তা।

উল্লেখ্য, চট্টগ্রাম জেনারেল (কভিড-১৯ ডেডিকেটেড) হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবা দেয়া দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মুহাম্মদ শেখ সাদী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত রবিবার (১০ মে) থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশন ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *