চট্টগ্রাম, , রোববার, ১২ জুলাই ২০২০

বেলাল আহমদ বিশেষ প্রতিনিধি

প্রকাশ: ২০২০-০৫-১৪ ১১:৫৩:৪৭ || আপডেট: ২০২০-০৫-১৪ ১১:৫৩:৫১

লামায় বাস স্টেশনে দোকান চুরির ঘটনায় আটক ১

বেলাল আহমদ, লামা|
বান্দরবানের লামা পৌর বাস টার্মিনালে গত ১২ মে রাতে আশরাফুল ইসলাম এর একটি দোকান চুরি হয়। চোরেরা দোকান থেকে ১০,৫৫০ টাকা ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায়। চুরির বিষয়টি দোকানের মালিক লামা থানাকে জানালে অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের এর নির্দেশক্রমে এস আই শাহিনুল ইসলাম এর নেতৃত্বে এএস আই রাম প্রসাদ দাশ ও এএসআই লিংকন দেব সঙ্গীয় ফোর্স সহ লিস্টধারী হাসপাতাল পাড়া কাউছারের বাড়ী, এবং ডলুঝিরি আগা জুয়েল পিতা মো.শামিম এর বাড়ীতে অভিযান পরিচালনা করে চোর জুয়েলকে আটক করে।

চোরেরা চিহ্ন ফেলে যাওয়া দোকানে চোরের পায়ের ছাপে চোরের পা মিলিয়ে সনাক্ত করে নিশ্চিত হয় এবং চোরকে নিয়ে আরো তার সাথে জড়িত ছিল অপর চোর কাইসার পিতা কবির আহম্মদ ধরতে অভিযান করে ডলুঝিরি আগায় দূর্গম পাহাডের উপরে লুকিয়ে রাখা চোরাইকৃত ৮২৪৯ টাকা উদ্ধার করে। দোকান মালিক আশরাফুল ইসলাম পিতা নুর মোহাম্মদ কাজী এজাহার দায়ের করেন লামা থানার মামলা নং ৪ তারিখ- ১৩/০৫/২০২০ ইং, ধারা -৩৭৯/৪৫৭/৪১১ পেনাল কোড রুজু করেন, এবং আসামী জুয়েলকে যথাযথ ভাবে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করে লামা থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)মিজানুর রহমান জানান,চুরির ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আমরা অভিযান পরিচালনা করে চুরি হওয়া টাকা সহ এক চোরকে আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *