চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে মাহাবুবের রহমান ফাউন্ডেশনের উদ্যেগে উপহার সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২০-০৫-১৬ ১৭:০৪:৩১ || আপডেট: ২০২০-০৫-১৬ ১৭:০৪:৩৫

মিরসরাই প্রতিনিধি|

মিরসরাইয়ে মাহাবুবের রহমান ফাউন্ডেশনের উদ্যেগে কর্মহীন, দুস্থ, অসহায় ও গরীব মানুষদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার ( ১৫ মে) উপজেলার ইছাখালী ইউনিয়নের মাদবারহাট জমাদার গ্রাম এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক মোঃ মাজাহারুল ইসলাম চৌধুরী, সমাজ সেবক আলহাজ্ব আব্দুল হাই মাস্টার, সাবেক মেম্বার আলহাজ্ব আব্দুল হাই, সাবেক মেম্বার আলহাজ্ব মাওলানা আবুল কালাম, সাবেক মেম্বার, আব্দুল হান্নান, সাবেক মেম্বার মীর হোসেন, বর্তমান মেম্বার এমদাদ হোসেন, জহিরুল ইসলাম চৌধুরী ও জমাদার গ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম জনাব মাওলানা রবিউল হোসেন প্রমুখ।

ফাউন্ডেশনের পরিচালক মাজাহার ইসলাম চৌধুরী বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রতিরোধে অঘোষিত লকডাউনে অনেক শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে গেছে। তাদের পরিবার নিয়ে চলতে অনেক কষ্ট হচ্ছে। এমন কর্মহীন ও দুস্থ অসহায়দের মাঝে খাদ্য উপহার বিতরণ করেছি। আমার বাবা মাহবুবের রহমান চৌধুরীর জন্য সকলে দোয়া কামনা করছি। আমি যেন এই ফাউন্ডেশনটির মাধ্যমে অসহায় মানুষের সেবা করতে এই জন্য সকলের সহযোগীতা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *