চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি।

বোয়ালখালীতে এসিল্যান্ডের অভিযান ২০ হাজার টাকা জরিমানা, হাট বন্ধ ঘোষণা

প্রকাশ: ২০২০-০৫-১৯ ২২:৪৭:৪৭ || আপডেট: ২০২০-০৫-১৯ ২২:৪৭:৫১

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী উপজেলার বিভিন্ন বাজারে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। পৌর এলাকায় অবস্থিত চৌধুরী হাট বাজারে কোনো প্রকার স্বাস্থ্য বিধি না মেনেই শত শত মহিলা ও শিশুদের দেখা যায় কাপড়ের দোকান, জুতার দোকানে ভিড় করতে। সহকারি কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হকের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
কোনো প্রকার স্বাস্থ্য বিধি না মানায় বাজারের মোঃ তালেব, পিতাঃ মোঃ ইদ্রিছ কে ৫ হাজার টাকা, মোঃ ইউনুছ, পিতা: হাছান কে ১০ হাজার টাকা, আব্দুল হানিফ, পিতাঃ বশর আহম্মদকে ৩ হাজার, নাছির উদ্দিন, পিতাঃ ছালেহ আহমদ কে ২ হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
পরে স্বাস্থ্যবিধি না মানা ও ব্যাপক সংক্রমনের আশংকায় দোকান মালিক সমিতির সাথে কথা বলে ঈদ পর্যন্ত নিত্য প্রয়োজনীয় পন্য ব্যতীত সকল দোকান বন্ধ ঘোষনা করা হয়। উপজেলার কানুনগোপাড়া বাজার এর দোকান সমূহকে স্বাস্থ্য বিধি না মানায় ইতিপূর্বে বন্ধ করলেও অনেক নারী ও শিশু সমাগম দেখে এলাকাবাসীর অভিযোগ এর প্রেক্ষিতে আজ পুলিশ গিয়ে নিষেধ করা সত্ত্বেও আবারও কাপড়ের দোকান খুলায় আবারও সেনাবাহিনি সহ হাজির হয়ে দেখা যায় বাইরে শত শত নারী ও শিশু, কয়েক যায়গায়, মার্কেটের পিছনেও পালিয়ে যেতে দেখা যায় ক্রেতাদের। দোকান মালিক সমতির সাথে আবারও কথা বলে স্বাস্থ্য বিধি না মানায় কাপড়, জুতা, কসমেটিকস এর দোকানসমূহ ঈদ পর্যন্ত বন্ধ রাখার ব্যাবস্থা নেওয়ার জন্য কঠোর নির্দেশনা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *