চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় আমাদের ক্লাবের মানবিক সহায়তা প্রদান

প্রকাশ: ২০২০-০৬-২৬ ১৮:৫২:২৬ || আপডেট: ২০২০-০৬-২৬ ১৮:৫২:৩০

আনোয়ারা প্রতিনিধি|
করোনাভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া গরীব ও অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে আনোয়ারা উপজেলার বরুমছড়ার সামাজিক সংগঠন আমাদের ক্লাব।

শুক্রবার সকাল সাড়ে দশটায় বরুমছড়া কানু মাঝির হাট এলাকায় নিম্ন আয়ের পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও বরুমচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী মানবিক সহায়তার নগদ অর্থ ও চাল তাদের হাতে তুলে দেন।

জাতীয় যেকোন ধরনের দুর্যোগ মোকাবেলায় সামজিক ও মানবিক এ সংগঠন সর্বদা সহায়তা প্রদান করে আসছে এবং করোনাভাইরাস প্রতিরোধকল্পে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

সংগঠনের সভাপতি মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হাফিজুল ইসলাম কফিলের সঞ্চালনায় বিতরণকালে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার নাছির মাহমুদ, কৃষ্ণপদ দাশ, আমির হোসেন, দিদারুল ইসলাম মেম্বার, সমাজ সেবক মো. মহিউদ্দিন চৌধুরী, মো. আলমগীর মিনার, মো. শফিউল আজম, নুরুল হক। এ সময়ে সদস্য মিল্টন, রায়হান, তামিম, কামাল, ইকবাল, শফিক, তুষার, পরান, জনি, সরোয়ার, আবিদ ও তকিরসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিতরণ শেষে সাধারণ সম্পাদক মো. হাফিজুল ইসলাম কফিল বলেন, করোনা ভাইরাসে হতদরিদ্র ও অসহায় মানুষরা পড়েছেন বিপাকে। এলাকায় নিম্ন আয়ের ৫০ পরিবারকে নগদ ৫শত টাকা করে, ৫০ পরিবারকে ১ হাজার টাকা করে এবং ৫০ পরিবারকে ১০ কেজি চাউল দেওয়া হয়েছে।
আমাদের ক্লাব সংগঠনের পক্ষে মানুষের পাশে দাঁড়ানোর চেস্টা করছি। অতীতেও বিভিন্ন সময়ে সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকাণ্ড চালানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *