চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

ছিনতাই ও ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

প্রকাশ: ২০২০-০৬-২৭ ২০:০৪:১৬ || আপডেট: ২০২০-০৬-২৭ ২০:০৪:২১

চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই ও ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ১৬ জুন সংঘটিত একটি ডাকাতির ঘটনা তদন্ত করতে গিয়ে শুক্রবার (২৬ জুন) বিকেলে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছয় আসামি হলেন- মো. কামাল হোসেন (৩০), মোক্তার হোসেন (২২), সাদ্দাম (২৬), শের আলী (৩২), মাসুদুর রহমান (৪০) ও মো. এরশাদ (৩৩)।

এ সময় আসামিদের কাছ থেকে একটি অস্ত্র, দুই রাউন্ড কার্তুজ, ডাকাতি করা নগদ ৫০ হাজার টাকা ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফের তত্বাবধানে কোতোয়ালী জোনের সহকারী কমিশনার নোবেল চাকমার নেতৃত্বে কোতোয়ালীর একটি টিম এ অভিযান পরিচালনা করে।

আ শনিবার (২৭ জুন) দুপুরে এ বিষয়ে ব্রিফিং করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার(দক্ষিণ) এসএম মেহেদী হাসান।

ব্রিফিংয়ে বলা হয়, ছদ্মবেশে বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করেন তারা। একজন (সংকেত নাম বেদি) টার্গেট করা ব্যক্তিকে অনুসরণ করেন। টার্গেট করা ব্যক্তি কোন ব্যাংক থেকে টাকা উত্তোলন করছেন, কত টাকা উত্তোলন করছেন এসব তথ্য সংগ্রহ করেন।

ওই ব্যক্তি যখন ব্যাংক থেকে টাকা নিয়ে বের হন- তখন তাকে অনুসরণ করতে থাকেন বেদি। পরে তার দলের অন্য সদস্যদের বিষয়টি জানিয়ে দেন তিনি। তারা সিএনজি অটোরিকশা বা মোটরসাইকেল করে এসে টাকা ছিনিয়ে নেন।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, শুক্রবার বিকেলে কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক এলাকা থেকে এক আসামিকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়।
তার দেওয়া তথ্যমতে দামপাড়া এলাকায় অভিযান চালিয়ে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে আনোয়ারা ও ফটিকছড়ি উপজেলায় অভিযান চালিয়ে অপর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *