চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

admin

রাঙ্গুনিয়ায় মামার দা‌’য়ের কো‌পে ভাগ্নে খুন!

প্রকাশ: ২০২০-০৬-৩০ ০৭:৪৮:৪০ || আপডেট: ২০২০-০৬-৩০ ০৭:৪৮:৪৪

রাঙ্গুনিয়া প্রতিনিধি|

রাঙ্গুনিয়ার মামার দা‌`য়ের কো‌পে ভাগ্নে খুন হওয়ার ঘটনা ঘটেছে। রাঙ্গুনিয়া থানা পুলিশ নিহ‌তের লাশ উদ্ধার করেছে।

সোমবার (২৯ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠান্ডাছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতের নাম মো. রনি (২২)।

সে ওই এলাকার রফিক চেয়ারম্যান কলোনির মো. মাহবুবের ছেলে। অন্যদিকে, মামার মো. ইউনুস (২৫) উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের মুহাম্মদ আলীর ছেলে। তিনি ইটভাটার শ্রমিক হিসেবে কাজের সুবাদে রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি গ্রামের সিরাজ মাস্টার কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। ঘটনার পর থেকে মামা ইউনুস পলাতক রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুল বারেক বলেন, নিহত রনির আপন মামার শ্যালক হলেন ঘাতক ইউনুস। সেই সুবাদে সম্পর্কে মামা ইউনুসের ভাড়া বাসায় প্রায়ই আসা-যাওয়া করত রনি। সেখানে গিয়ে মামার কাছে টাকা পয়সাসহ নানা কিছু চাইতো। না দিলে রাগারাগি করতো। বিষয়টি মামা ইউনুসের পছন্দ হত না। প্রায়ই তাকে সেখানে যেতে নিষেধ করতেন। কিন্তু ভাগ্নে রনি তার কথা না শুনে প্রায়ই সেখানে গিয়ে তার সাথে নানা বিষয়ে তর্কে জড়াতেন। সোমবার বিকালেও সিরাজ মাস্টার কলোনিতে মামা ইউনুসের ভাড়া বাসায় যান ভাগ্নে র‌নি। গিয়েই মামার সাথে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে মামা ইউনুস ভাগ্নের বুকে দা দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যান। এতে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রনি পেশায় একজন মোটরসাইকেল মেকানিক ছিলেন।বছরখা‌নেক আগে হয় বিয়ে করেছেন।
রাঙ্গুনিয়া থানার ও‌সি সাইফুল ইসলাম বলেন, নিহত রনির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মামা ইউনুসকে ধরতে পু‌লিশ চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *