চট্টগ্রাম, , সোমবার, ১০ আগস্ট ২০২০

আব্দুল্লাহ মনির, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত -১

প্রকাশ: ২০২০-০৭-০৩ ১৯:২৪:২৮ || আপডেট: ২০২০-০৭-০৩ ১৯:২৪:৩২

আব্দুল্লাহ মনির, টেকনাফ|

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আুবল কাশেম (৩২) নামে এক মাদক কারবারী নিহত হয়েছে।নিহত মাদক কারবারী টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়ার এলাকার ফজল আহমদের ছেলে।
এই সব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রদীপ কুমার দাশ।

তিনি বলেন, শুক্রবার (৩ জুলাই) রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কিছু কতিপয় মাদক কারবারী টেকনাফ সদরের মহেষখালীয়া পাড়ার মেরিন ড্রাইভ সংলগ্ন ফিশিংঘাট এলাকায় মাদক ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল এই স্থানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে।পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।অনেকক্ষণ গুলাগুলির পর একপর্যায়ে উভয়ের গুলাগুলি থেমে যায়।এসময় ঘটনাস্থল থেকে পুলিশ এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে পুলিশ সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে করে ১ টি দেশীয় তৈরি এলজি, ৫ রাউন্ড গুলি ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করে।

ওসি আরো বলেন, পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়া মাদক ব্যবসায়ী আবুল কাশেম একজন সক্রীয় মাদক কারবারী। এবং মাদক কারবারীদের নির্মুল করার জন্য পুলিশের মাদক বিরোধী চলমান এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *