চট্টগ্রাম, , রোববার, ১৪ এপ্রিল ২০২৪

আব্দুল্লাহ মনির, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ৩ লাখ পিছ ইয়াবা উদ্ধার, রোহিঙ্গাসহ আটক -২

প্রকাশ: ২০২০-০৭-১০ ১৮:২৬:৩৫ || আপডেট: ২০২০-০৭-১০ ১৮:২৬:৩৯

আব্দুল্লাহ মনির, টেকনাফ|

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে ৩ লাখ পিচ ইয়াবা সহ দুইজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।

শুক্রবার বিকালে র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

আটক মাদক কারবারীরা হলেন,উখিয়া উপজেলার বালুখালীর ৯ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোঃ ইলিয়াছের ছেলে মোঃ শফিক(২৫) ও টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের তুলাতুলির আবুল কাশেমের ছেলে আব্দুল করিম(২২)।তবে তাদের সাথে থাকা অজ্ঞাত ৩ সহযোগী কৌশলে পালিয়ে যায়।

শুক্রবার (১০ জুলাই) ভোর ৫ টা গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কিছু কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন হোয়াইক্যং তুলাতুলি জামে মসজিদের দক্ষিণে টেকনাফ-কক্সবাজার পাকা রাস্তার পাশের কালভার্টের নীচ দিয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা ইয়াবার বড় চালান নিয়ে যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের হাতে থাকা লোহার কিরিচ ব্যবহার করে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ শফিক এবং আব্দুল করিমকে আটক করে।পরে আটক ব্যক্তির কাঁধে বহন করা ২টি পাটের বস্তা তল্লাশী করে ৩ লাখ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনের উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীদেন টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *