চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে সীমান্ত রক্ষার পাশাপাশি অসহায় মানুষের পাশে বিজিবি

প্রকাশ: ২০২০-০৭-১৬ ১৯:০৫:৫৪ || আপডেট: ২০২০-০৭-১৬ ১৯:০৫:৫৯


মোঃ জয়নাল আবেদীন টুক্কু,
বিজিবির সদর দপ্তর বান্দরবান রিজিয়নের ব্যবস্থাপনায় নাইক্ষ্যংছড়ি ১১বডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) জোন’র তত্ত্বাবধানে নাইক্ষ্যংছড়ি উপজেলার ৪ শত অসহায় গরীব দুঃস্থদের বাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১১ টায় নাইক্ষ্যংছড়ি বডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সমাজিক দুরত্ব বজায় রেখে বিজিবির পক্ষ থেকে প্রাণঘাতী করোনা দুর্যোগে উপজেলার বিভিন্ন এলাকা হতে আসা খেটে খাওয়া অসহায় কর্মহীন ৪ শত পরিবারের মাঝে এ চাল বিতরন করা হয়।

১১ বিজিবির অধিনায়ক ও জোন কমান্ডার লেঃ কর্ণেল আসাদুজ্জামানের নির্দেশনা অনুযায়ী অসহায়দের মাঝে ৪ মেট্রিকটন চাল বিতরণ করা হয়।

এসময় বিজিবি জোনের অধিনায়কের পক্ষে জোন জেসিও নায়েব সুবেদার রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি আর্ত মানবতার সেবায় নিয়োজিত রয়েছে। যেমন অসহায়দের ত্রান সামগ্রী , চিকিৎসা সেবা, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, রাস্তাঘাট মেরামত, সহ নানা কর্মসূচি।


আগামীতে ও বিজিবির এ প্রচেষ্টা অব্যাহত রাকবে। এসময় বিজিবির কর্মকর্তা, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, এম, ইউপি রাশেদা বেগম,চালাঅং চাক মেম্বারসহ বিজিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *