চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আব্দুল্লাহ মনির, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বন্দুযুদ্ধে চট্টগ্রাম চন্দনাইশের ২ ভাই নিহত

প্রকাশ: ২০২০-০৭-১৭ ১৩:৪৪:৫৩ || আপডেট: ২০২০-০৭-১৭ ১৩:৪৪:৫৭

আবদুল্লাহ মনির,টেকনাফ|

কক্সবাজারের টেকনাফ থানা পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক পিতার দুই পুত্র নিহত হয়েছে।


নিহত দুই যুবক হচ্ছে,চট্রগ্রাম চন্দনাইশ থানার এলাকার কান্ছন নগর এলাকার মৃত হাকিম আলীর দুই পুত্র মোঃ ফারুক হোসেন (৩৭),আজিদুল হক (২৬)। এদিকে ঘটনাস্থল থেকে তল্লাশী করে ২০হাজার ইয়াবা,দেশীয় তৈরী দুটি অস্ত্র,১১ রাউন্ড গুলি উদ্ধার করেছে বলে দাবি করেছে পুলিশ।

টেকনাফ সদর ইউনিয়ন নাজিরপাড়া সংলগ্ন চকবাজার এলাকায় মাদক পাচারে জড়িত অপরাধীদের সাথে এই ঘটনাটি সংঘটিত হয়েছে বলে জানান পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়,১৭ জুলাই (শুক্রবার) মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে গভীর রাত দেড়টার দিকে পুলিশের একটি দল টেকনাফ সদর ইউনিয়ন নাজিরপাড়া সংলগ্ন চকবাজার হামিদের বাড়ির পিছনে অভিযানে গেলে মাদক কারবারীরা উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ী গুলিবর্ষন শুরু করলে পুলিশের তিন সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।


উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দুইজনকেই মৃত ঘোষনা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, মাদক পাচারে জড়িত এখনো অনেক অপরাধী বিভিন্ন কৌশলে তাদের অপকর্ম অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এই অপরাধীদের নির্মুল করার জন্য পুলিশের মাদক বিরোধী চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *