চট্টগ্রাম, , সোমবার, ১০ আগস্ট ২০২০

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

প্রকাশ: ২০২০-০৭-২৮ ১৯:৪৮:২৫ || আপডেট: ২০২০-০৭-২৮ ১৯:৪৮:২৯

খাগড়াছড়ি প্রতিনিধি| মহামারী করোনাভাইরাস (কোভিড ১৯) মোকাবেলায়, খাগড়াছড়ির দুই হাজার কর্মহীন অসহায় পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার। সোমবার (২৭ জুলাই) বেলা সাড়ে ১১ টায় শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্যসামগ্রী উপহার বিতরণ করেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এবং পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, বিভিন্ন এলাকায় করোনায় কর্মহীন দুই হাজার দরিদ্র-অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এসব খাদ্যসামগ্রী উপহার তুলে দেন।

এসময়, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা আ.লীগের যুগ্ন-সম্পাদক ও পাজেপ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, মংসুইপ্রæ চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক ও পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য, খোকনেশ^র ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, রামগড় পৌর মেয়র কাজী রিপনসহ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *