চট্টগ্রাম, , সোমবার, ১০ আগস্ট ২০২০

admin

ভালো থাকতে আ.লীগ নেতারা দেশের বাইরে চলে যাচ্ছেন: রিজভী

প্রকাশ: ২০২০-০৭-২৮ ২০:৩৩:১৩ || আপডেট: ২০২০-০৭-২৮ ২০:৩৩:১৫

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, করোনা মহামারিতে ক্ষমতাসীনরাই ‘সুখে’ আছে। ভালো থাকার জন্য তারা দেশের বাইরে চলে যাচ্ছেন। শুনেছি তাদের অনেকেরই কানাডার বেগম পল্লীতে বাড়ি আছে, মালয়েশিয়ায় নাকি কারো সেকেন্ড হোম আছে। এর মধ্যে দিয়ে তারা অত্যন্ত সুখে আছেন। আজ মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, তারা অনেক টাকা করেছেন। কেউ আবার টাকা দেশের বাইরে নিয়ে চলে গেছেন। সেগুলো তো সুখে-শান্তিতে থাকার জন্য তারা ব্যবস্থা করেছেন। এ সময় দেশে সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পাত্তা থাকবে না।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার সকালে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এর উদ্যোগে সংগঠনের শিল্পীদের ঈদ শুভেচ্ছা প্রদান উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। রিজভী এই অনুষ্ঠানে তাদের ঈদ শুভেচ্ছা প্রদান করেন। এছাড়া মোবাইলে যুক্তরাষ্ট্র থেকে অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল খান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

জাসাসের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইথুন বাবু, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম রিপন, মীর সানাউল হক, হাসান চৌধুরী, আরিফুর রহমান মোল্লা, আবদুল হান্নান মাসুম, রফিকুল ইসলাম স্বপন, চৌধুরী আজহার আলী শিবাসানু, মিজানুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *