চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কাইছার হামিদ

লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ: নিহত ২, আহত ১২

প্রকাশ: ২০২০-০৭-৩০ ১১:৫০:১৩ || আপডেট: ২০২০-০৭-৩০ ১১:৫০:১৭

লোহাগাড়া অফিস|

লোহাগাড়ায় সিমেন্ট বোঝাই ট্রাক ও যাত্রীবাহী সৌদিয়া বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত ১২ জন।

আজ ৩০ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার বার আউলিয়া ডিগ্রী কলেজের সামনে এ দূর্ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইয়াছিন আরফাত এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত দুজনের একজন চন্দনাইশ উপজেলার কাঞ্চনার ইউনিয়নের বাদমতলা এলকার বসিন্দা শওকত ( ২৪) । এ রিপোর্ট লেখা পর্যন্ত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সৌদিয়া বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর সৌদিয়া বাসটি মহাসড়কে উল্টে যায় ।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছিন আরফাত বলেছেন, যাত্রীবাহী সৌদিয়া বাসটি কক্সবাজার থেকে চট্টগ্রাম মূখী ছিল। এ সময় বিপরীতমুখী ডায়মন্ড সিমেন্ট বোঝাই করা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। তবে আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটক করে থানায় রাখা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। চালকদের পরিচয় নিশ্চিত হতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *