চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin

নাইক্ষ্যংছড়িতে ৩৯ হাজার পিচ ইয়াবা নিয়ে মিয়ানমার নাগরিকসহ আটক ২

প্রকাশ: ২০২০-০৮-১২ ২৩:০০:১২ || আপডেট: ২০২০-০৮-১২ ২৩:০০:১৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কু|
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৩৯ হাজার পিচ ইয়াবা নিয়ে এক মিয়ানমারের নাগরিকসহ দুই ইয়াবা ব্যবসায়ী গেপ্তার।

মঙ্গলবার (১২ আগষ্ট ) সাড়ে ৫ টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের নির্দেশে সোনাইছড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ জহিরুল হক চকিদার আবদুর রহমানের সহযোগিতায় পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বটতলী পাড়া থেকে ৩৯ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও এক মিয়ানমারের নাগরিকসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হল মংছাই প্রু মার্মা (২২) সোনাইছড়ি, ও চুচু অং মার্মা মিয়ানমার।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান এক জন মিয়ানমারের নাগরিকসহ ৩৯ হাজার পিচ ইয়াবা নিয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ গেপ্তারকৃত মিয়ানমারের নাগরিকসহ দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান,মাদক ও সন্ত্রাস মুক্ত করতে নাইক্ষ্যংছড়িতে এ অভিযান অব্যাহত থাকবে। সম্প্রতি তিনি নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর আরো একটি বিশাল ইয়াবার চালান ও কয়েকটি চোলাই মদের চালান আটক করতে সক্ষম হন।

সোনাইছড়ির চৌকিদার আবদুর রহমান জানান তাদের দেখে সন্দেহ হলে তিনি সোনাইছড়ি আইসিকে অবগত করেন। এর পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসলে তিনিসহ পুলিশ ঘটনাস্থল থেকে ঐসব ইয়াবাসহ তাদের গেপ্তার করতে সক্ষম হয়। এসময় ঘটনাস্থল থেকে এক জনকে পালিয়ে যেতে দেখেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *