চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে ইউএনডিপির ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশ: ২০২০-০৮-৩০ ১৯:১১:০০ || আপডেট: ২০২০-০৮-৩০ ১৯:১১:০৫

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি|বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাকঢালায় করোনা কালে কর্মহীন হয়ে পড়া নিম্নবিত্ত ও অসহায়দের মাঝে ইউএনডিপি,র উদ্যোগে ধারাবাহিক ত্রাণ সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে।

রবিবার (৩০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএনডিপি) এর অর্থায়নে দ্বিতীয় বারের মত উপজেলার চাকঢালা জুনিয়র হাই স্কুলের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল আবছার ইমন। ইউএনডিপি বান্দরবান জেলার দায়িত্বরত ব্যবস্থাপক খুশি রায় ত্রিপুরা, লামা,আলীকদম ও নাইক্ষ্যংছড়ি দায়িত্বরত কর্মকর্তা মোঃ মোস্তাফা কামাল প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী,
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজলসহ ইউএনডিপির প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ প্রমুখ।

জানা যায়,ইউএনডিপির অর্থায়নে উপজেলার ৫ ইউনিয়নে ৯ হাজার ২ শত ৬২ জন দরিদ্র ও অসহায় নর- নারীর মাঝে উক্ত ত্রাণ বিতরণ উদ্বোধনে ইউনিয়নের সদর ও চাকঢালায় গত কাল ও আজকে পর্যন্ত ১ হাজার ৯ শ ৮৭ পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটের মধ্যে ১৫ কেজি চাল,৫ কেজি আলু,২ কেজি পেয়াঁজ, ২টি সাবান,২লিটার সয়াবিন তৈল, ৭ প্রকারের ফলজ বীজসহ মাক্স ও হেক্সিসেল রয়েছে।

ওছাড়াও কাল ৩১ আগষ্ট সোনাইছড়ি, ১সেপ্টেম্বর উপজেলা মুক্তমঞ্চ চত্বর, ২ সেপ্টেম্বর দৌছড়ি, ৩ সেপ্টেম্বর বাইশারী ও ৪ সেপ্টেম্বর ঘুমধুম ইউনিয়নে যথাক্রমে আরো ৭ হাজার ২শত ৭৫ পরিবার ইউএনডিপির এ ত্রাণ সহায়তা পাবার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *