চট্টগ্রাম, , বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

admin

চট্টগ্রামে সোয়া ১৩ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

প্রকাশ: ২০২০-০৯-১৫ ২১:২৭:৩০ || আপডেট: ২০২০-০৯-১৫ ২১:২৭:৩৭

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা ও নগরীর বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ১’শ ৩০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৩ কোটি ২৫ লাখ ৬৫ হাজার টাকা।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার ডেকার দিঘীর বদ্দার পাড়া এলাকার নুরুল হকের ছেলে রমজান আলী (৩৫), একই জেলার রামু থানার খুনিয়া পালং ইউনিয়নের দাড়িয়ার দিঘীর রশিদ আহম্মদের ছেলে জমির উদ্দীন (২৫)।

আনোয়ারা উপজেলার রায়পুর চুন্নাপাড়া এলাকার নুরুল হকের ছেলে মো: কামরুজ্জামান (৩০)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ও রাতে পৃথক দুটি অভিযানে তাদের আটক করা হয়। বিষয়টি বীরকণ্ঠকে নিশ্চিত করেন র‌্যাব-৭’র সহকারী পুুলিশ ‍সুপার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন। 

তিনি জানান, চট্টগ্রামে পৃথক দুটি অভিযান চালিয়ে বৃহৎ দুটি ইয়াবার চালান আটক করা হয়।

আনোয়ারা উপজেলার গহীরা এলাকার একটি ফিশিং বোর্ডের দোকানের মালিক মো. কামরুজ্জামান। দীর্ঘদিন ধরে সমুদ্র পথে ইয়াবার চালানা পারাপার হচ্ছে কামরুজ্জামনের মাধ্যমে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযানে যায় র‌্যাব। এ সময় কামরুজ্জামানকে আনোয়ারা গহিরা এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব সদস্যরা। পরে তার দেওয়া তথ্যে আরেক ইয়াবা ব্যবসায়ীর বাড়ি থেকে ১ লাখ ২৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু সংলগ্ন এলাকায় কক্সবাজার থেকে আসা একটি ট্রাককে আটক করে র‌্যাব। এরপর তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের নিচ থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *