চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

admin

রাঙামাটি জেলা পরিষদের নতুন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

প্রকাশ: ২০২০-১২-১৪ ২১:২৯:১৩ || আপডেট: ২০২০-১২-১৪ ২১:২৯:১৮

রাঙামাটি প্রতিনিধি|

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ৯ম চেয়ারম্যান হিসাবে দায়িত্ব গ্রহণ করলেন ৮০ দশকের ছাত্রলীগ নেতা ও কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী। 

আজ সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে রাঙামাটি জেলা পরিষদ এনেক্স ভবনে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বৃষ কেতু চাকমার নিকট হতে দায়িত্ব ভার গ্রহণ করেন নবাগত চেয়ারম্যান।
দায়িত্ব গ্রহনের পর অংসুই প্রু চৌধুরী বলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদকে নির্দিষ্ট লক্ষে পৌঁছাতে এবং জনমুখী করে তুলতে আমরা সকলে সম্মিলিতভাবে কাজ করবো। রাঙামাটি জেলাকে একটি শান্তি, স্থিতিশীল সম্প্রীতি ও উন্নয়নের মডেল জেলা হিসাবে রুপান্তর করার প্রচেষ্টা অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদকে সার্বজনীন হিসেবে গড়ে তোলার কাজ অব্যাহত থাকবে। তিনি দায়িত্বপালনকালে সর্বস্তরের সকলের সহযোগিতা কামনা করেন। 

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, সদ্য সাবেক সদস্য ত্রিদিব কান্তি দাশ, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসিন রোমান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া।

এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নবাগত ১৪ সদস্য সবির কুমার চাকমা (বরকল), প্রিয় নন্দ চাকমা (বাঘাইছড়ি), প্রবর্তক চাকমা (জুরাছড়ি), ইলিপন চাকমা (নানিয়ারচর), হাজী মো. মুছা মাতব্বর (রাঙামাটি সদর), মো. আব্দুর রহিম (লংগদু), বাদল চন্দ্র দে (সদর), অংসুই ছাইন চৌধুরী (কাপ্তাই), নিউচিং মারমা (রাজস্থলী), ঝর্ণা খীসা (রাঙ্গামাটি সদর), মোছা. আছমা বেগম (লংগদু), বিপুল ত্রিপুরা (রাঙ্গামাটি সদর), দিপ্তীময় তালুকদার (কাপ্তাই), রেমলিয়ানা পাংখোয়া (বিলাইছড়ি) উপস্থিত ছিলেন।

এছাড়া রাঙামাটি জেলা পরিষদের বিদায়ী সদস্য ত্রিদীব কান্তি দাশ, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, শান্তনা চাকমা, মনোয়ারা জসিম, সাধন মনি চাকমা, অমিত চাকমা রাজু, স্মৃতি বিকাশ ত্রিপুরা উপস্থিত ছিলেন। 
সকালে কাউখালী উপজেলার বেতবুনিয়া থেকে মোটর শোভাযাত্রাসহ নবাগত চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে আসলে মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলামের নের্তৃত্বে পরিষদের একটি প্রতিনিধিদল গেট থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *