চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

চট্টগ্রামে দুই বন্ধু মিলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ: ২০২০-১২-১৫ ১৭:৩৮:৩৪ || আপডেট: ২০২০-১২-১৫ ১৭:৩৮:৩৮

ডেস্ক রিপোর্ট|
নগরীর আকবরশাহ থানার পূর্ব ফিরোজ শাহ কলোনী এলাকায় এক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে।
মামলায় ওই এলাকার বাসিন্দা রাকিবুল হাসান ওরফে আরিয়ান (২০) ও মেহেদী হাসান আশিক রব্বানী ওরফে বাবুকে (২৩) আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে আরিয়ান নামে ওই যুবকের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পরিবার বিষয়টি জানার পর মেয়েটি সম্পর্ক ছিন্ন করে। গত শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে ওই ছাত্রী বই কেনার জন্য বাসা থেকে বেরিয়ে জিইসি মোড়ে যাওয়ার সময় আরিয়ান তাকে ফোন করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি আহত হয়েছেন এবং পূর্ব ফিরোজ শাহ কলোনীতে তার বন্ধু বাবুর বাসায় আছেন; মেয়েটি যেন তাকে দেখতে যায়। 

ওই কলেজ ছাত্রী সেখানে গেলে আরিয়ান ও বাবু তাকে ‘ধর্ষণ’ করেন বলে অভিযোগ করা হয়েছে মামলায়। বাসায় ফিরে অসুস্থ বোধ করলে মেয়েটি তার পরিবারকে ঘটনা খুলে বলেন। তখন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এজাহারে আরো বলা হয়েছে, বাবুর বাসায় ওই ঘটনার সময় আর কেউ ছিলেন না। চিৎকার চেঁচামেচির আওয়াজ যেন বাইরে থেকে শোনা না যায়, সেজন্য উচ্চস্বরে গান ছেড়ে দিয়েছিল তারা। ধর্ষণের কথা প্রকাশ করলে মেয়েটিকে হত্যা করে লাশ গুম করার হুমকিও দেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

আকবর শাহ থানার ওসি জহির হোসেন বলেন, ‘‘প্রাথমিকভাবে ঘটনার ‘সত্যতা’ পেয়েছেন তারা। ঘটনার পরপর আসামিরা পালিয়ে গেছে এবং তাদের ধরতে পুলিশের একাধিক দল কাজ করছে।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *