চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১

ফারুক খান তুহিন

‌লোহাগাড়ায় নি‌খোঁজ জাপা নেতার গ‌লিত লাশ উদ্ধার

প্রকাশ: ২০২১-০১-৩০ ০৯:১৩:১১ || আপডেট: ২০২১-০১-৩০ ০৯:১৮:২৮

ফারুক খান তু‌হিন: লোহাগাড়ার নি‌খোঁজ জাতীয় পা‌র্টি (জাপা) নেতা আ‌নোয়ার হো‌সেন (৪২) এর গ‌লিত লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। ২৯ জানুয়ারী দিবাগত রাত দেড়টার দি‌কে হত্যার শিকার আ‌নোয়া‌রের খামার বা‌ড়ি থে‌কে তার লাশ উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে।

সূত্র জা‌নি‌য়ে‌ছে, গত ২৯ ডি‌সেম্বর উপ‌জেলার পদুয়া এলাকা থে‌কে নি‌খোঁজ হন এ জাপা নেতা। তা‌কে উদ্ধা‌রে বেশ ক`বার সংবাদ স‌ম্মেলন ও মানববন্ধন হয় লোহাগাড়ায়। নি‌খোঁ‌জের প‌রিবা‌রের করা এক‌টি সাধারণ ডা‌য়ে‌রি আম‌লে নি‌য়ে উদ্ধার তৎপরতা অব্যাহত রা‌খে লোহাগাড়া থানা পু‌লিশ।

নি‌খোঁ‌জের মাসখা‌নেক পর পু‌লিশ জান‌তে পা‌রে আ‌নোয়ার‌কে হত্যা করা হ‌য়ে‌ছে। তথ্যপ্রযু‌ক্তির সহায়তায় হত্যাকারী‌কেও আটক কর‌তে সক্ষম হয় পু‌লিশ। রী‌তিমত বিস্মিত হ‌লেও সত্য যে, আ‌নোয়া‌রের খামার বা‌ড়ির কর্মচা‌রিই তা‌কে হত্যা ক‌রে লাশ মা‌টি‌তে পুঁ‌তে ফে‌লে।

প্রাপ্ত তথ্যম‌তে, হত্যাকারী আ‌নিসুর রহমান দীর্ঘ‌দিন ধ‌রে জাপা নেতা আ‌নোয়া‌রের খামার বা‌ড়ি‌তে কাজ কর‌তো। সে মিয়ানমা‌রের নাগ‌রিক। লাশ উদ্ধা‌রের সময় হত্যাকারী‌কে বু‌লেটপ্রুফ জ্যা‌কেট ও হেল‌মেট প‌রি‌য়ে ঘটনাস্থ‌লে নি‌য়ে আ‌সে পু‌লিশ।

এ বিষ‌য়ে লোহাগাড়া থানা পু‌লি‌শের এখ‌নো আনুষ্ঠা‌নিক বিবৃ‌তি পাওয়া যায়‌নি। এ‌দি‌কে হত্যার শিকার আ‌নোয়া‌রের প‌রিবা‌রের সদস্য‌দের আহাজা‌রি থাম‌ছেই না। তারা খু‌নির দৃষ্টান্তমূলক শা‌স্তির দা‌বি কর‌ছেন।

উ‌ল্লেখ্য, আ‌নোয়ার হো‌সেন জা‌তীয় পা‌র্টির লোহাগাড়া শাখার আহ্বায়ক ক‌মি‌টির সদস্য ও এলাকার প্রখ্যাত ব্যবসায়ী। গত ইউ‌পি নির্বাচ‌নে জাতীয় পা‌র্টির ব্যানা‌রে তি‌নি চেয়ারম্যান প‌দে প্র‌তিদ্ব‌ন্ধিতা ক‌রেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *