চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী’র বাড়িতে দুর্বৃত্তের হামলা

প্রকাশ: ২০২১-০২-০৭ ১৮:৫৭:২৫ || আপডেট: ২০২১-০২-০৭ ১৮:৫৭:৩০


চন্দনাইশ প্রতিনিধি|
চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরীর গ্রামের বাড়িতে দুবৃত্তরা হামলা চালিয়ে ঘরের দরজা, আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছেন বলে তিনি অভিযোগ করেছেন। গত ৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দিবাগত গভীর রাতে চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরীর গ্রামের বাড়ী হাশিমপুর ইউনিয়নের ছৈয়দাবাদে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘরে থাকা আলমারী, আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। এসময় তাদের গ্রামের বাড়ীতে কেউ না থাকার সুযোগে দুবৃত্তরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী।


তিনি বলেছেন, গত ৪ ফেব্রুয়ারি রাতে বাড়ি থেকে কাজ সেরে চট্টগ্রামের বাসায় চলে যাওয়ার পর দুবৃত্তরা তার ঘরের সদর দরজা ভেঙ্গে প্রবেশ করে। পরে তার, বড় ভাই চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের শিক্ষক আবদুস সাত্তার ও ব্যবসায়ী আব্দুল কৈয়ুম চৌধুরীর শয়ন কক্ষের দরজা ভেঙ্গে প্রবেশ করে। এ সময় দুবৃত্তরা ঘরে থাকা আলমারীসহ আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে। তিনি বলেন, দুবৃত্তরা তাকে প্রাণে হত্যা করার জন্য এসেছিল। এ ব্যাপারে তিনি বাদী হয়ে শনিবার (৬ ফেব্রুয়ারি) চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানার অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এস আই (সেকেন্ড অফিসার) সুজায়েত হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এর সাথে জড়িতদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *