চট্টগ্রাম, , সোমবার, ২৯ নভেম্বর ২০২১

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার

প্রকাশ: ২০২১-০২-০৮ ১৪:৪২:১৭ || আপডেট: ২০২১-০২-০৮ ১৪:৪২:২৩

মোঃ জয়নাল আবেদীন টুক্কু|
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে বিজিবি’র সঙ্গে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারী) ভোর রাতে বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের ৪০ নম্বর পিলারের গর্জনবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবি সূত্রে জানা যায়, চোরাকারবারিরা মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশকালে বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করে। এর পর বিজিবিকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় মাদক কারবারিরা। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে পালিয়ে যায় মাদক কারবারিরা। পরে ঘটনাস্থলে থেকে এক লাখ ইয়াবা, দুইটি অস্ত্র ও ৪ রাউন্ড কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে পাওয়া যায়।

নিহতরা হলেন, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের ক্যাম্প-১ এর ডি ব্লকের বাসিন্দা ফোরকান মাহমুদের ছেলে মোহাম্মদ জুবায়ের (২৮) ও লম্বাশিয়া ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা হামজা মিয়ার ছেলে দীল মোহাম্মদ (২৫)।

তাদের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ বিষয়টি গণমাধ্যমে সততা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুই বিজিবি সদস্যও আহত হয়েছে। উদ্ধার করা হয়েছে তিন কোটি টাকা মূল্যের এক লাখ ইয়াবা, দুইটি অস্ত্র ও কার্তুজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *