চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১

admin

খুলশীতে কাদের মির্জার গাড়িতে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা

প্রকাশ: ২০২১-০২-১২ ১০:৪৭:১১ || আপডেট: ২০২১-০২-১২ ১০:৪৭:১৬

চট্টগ্রামের খুলশীতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাটের নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার গাড়ি ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে দামপাড়া ওয়াসার মোড় এলাকায় এই ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।
জানা গেছে, আজ (বৃহস্পতিবার) দুপুরে শপথ গ্রহণের জন্য চট্টগ্রাম আসেন কাদের মির্জা। চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে তাঁকে শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার এবিএম আজাদ।

মির্জা কাদেরের অভিযোগ শপথ গ্রহণ শেষে তিনি একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় তাঁর গাড়ি লক্ষ্য করে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা। এতে তাঁর গাড়ির গাড়ির কাঁচ ভেঙে গেছে বলে জানা গেছে। তবে এর আগে ভোর সাড়ে ৬টায় শপথ নেওয়ার জন্য চট্টগ্রাম আসার পথে দাগনভূঞা জিরো পয়েন্টে দুর্বৃত্তরা তার গাড়িবহরে হামলা করে বলেও অভিযোগ করেন কাদের মির্জা।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান বলেন, ‌‘গাড়িতে ঢিল মারার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের কাউকে পায়নি।’

তবে হামলার প্রসঙ্গে মির্জা কাদের বলেন, ‌‘অপরাজনীতি বন্ধ করতে আমি শেখ হাসিনার কাছে আহ্বান জানানো পর থেকেই এমন হচ্ছে। আমি চট্টগ্রামে আসার সময় আমার ওপর হামলা হয়। এখানে থাকা অবস্থায়ও আমার গাড়িতে হামলা করা হয়। চট্টগ্রামে একজন মানুষ আছে। নাম পরে বলবো। সে সমস্ত অস্ত্র সাপ্লাই দিচ্ছে। ওই হামলা আর এই হামলা একই সূত্রে গাঁথা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *