চট্টগ্রাম, , রোববার, ২৮ নভেম্বর ২০২১

Faruque Khan Executive Editor

বাসায় আটকে রেখে গৃহবধূকে ‘ধর্ষণ’, বোয়ালখালীতে নারীসহ গ্রেপ্তার ৩

প্রকাশ: ২০২১-০৮-০১ ১৫:২৯:৫৭ || আপডেট: ২০২১-০৮-০১ ১৫:৩০:০২

বোয়ালখালী(চট্টগাম) প্রতিনিধি|

চট্টগ্রামের বোয়ালখালীতে বাসায় আটকে রেখে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে নারীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) উপজেলার সদর এলাকায় এই ঘটনা ঘটে। পরে ওই গৃহবধূ ৩ জনকে আসামি করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা সদরের মীরপাড়ার বদি আলমের ছেলে কামাল হোসেন প্রকাশ ধামা কামাল (৪২), নুরুল ইসলামের ছেলে গিয়াস উদ্দিন (২৮) ও সারোয়াতলীর আবুল বশরের স্ত্রী রোকেয়া বেগম (৩০)।

মামলার বাদী জানান, শনিবার বিকেলে তার ৭ মাসের কন্যা সন্তান অসুস্থ হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় ফার্মেসি থেকে ওষুধ ক্রয় করতে এসে পূর্বপরিচিত রোকেয়া বেগমের কাছে ফোনে দুই হাজার টাকা ধার চান। রোকেয়া বেগম রফিক নামের একব্যক্তির মাধ্যমে তাকে ভাড়া বাসায় নিয়ে যান। এ সময় রোকেয়া বেগম এবং ওই এলাকার কামাল হোসেন ও গিয়াস উদ্দিন পাশের একটি কক্ষে নিয়ে গিয়ে গৃহবধূর মোবাইল ছিনিয়ে নেয়। এক পর্যায়ে রোকেয়া বেগম কক্ষ থেকে বের হয়ে বাইরে থেকে ছিটকিনি লাগিয়ে দেয়। পরে দুইজন মিলে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। আজ রবিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *