চট্টগ্রাম, , বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

admin

সাতকানিয়ায় গাড়ি চাপায় এক পুলিশ সদস্য নিহত

প্রকাশ: ২০২১-০৮-০৫ ১৬:৪৯:১২ || আপডেট: ২০২১-০৮-০৫ ১৬:৪৯:১৭

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি| চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার চেকপোস্টে মাইক্রোবাস চাপায় কর্তব্যরত মো. রাব্বী ভূইয়া (২৭) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরাফাত হোসেন আরেকজন সহকর্মী।

নিহত রাব্বী ভূইয়া নরসিংদী জেলার পলাশ থানার মালিথা চরসিন্দু এলাকার মোজাম্মেল হকের ছেলে। নিহত ও আহত দুইজনই দোহাজারী হাইওয়ে থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল পৌনে ১১টার দিকে দোহাজারী হাইওয়ে থানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে চট্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফরহাদ জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লকডাউনের ডিউটি পালন করছিলেন দোহাজারী হাইওয়ে থানার কনস্টেবল রাব্বী ও আরাফাত হোসেন। কক্সবাজারের দিক থেকে একটি মাইক্রোবাস যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে আসছিল। গাড়িটি চেকপোস্টের ওপর তুলে দেয় চালক। এতেই এই হতাহতের ঘটনা ঘটে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সাদা রঙের মাইক্রোবাস (চট্ট মেট্রো-চ-১১-৫২২৫) দায়িত্ব পালনরত দুই কনস্টেবলকে চাপা দেয়। এতে  কনস্টেবল রাব্বী মাথায় গুরুতর আঘাত পান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। অপর কনস্টেবল আরাফাত হোসেন ডান হাতের কনুই ও পায়ে আঘাত পেয়েছেন। তাকে দোহাজারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, চালক গাড়িটি দোহাজারী পৌরসভার সড়কে রেখে পালিয়ে গেছে। গাড়িটি জব্দ করে দোহাজারী হাইওয়ে থানায় রাখা হয়েছে। ঘটনায় জড়িত গাড়ির চালককে আটক করতে পুলিশ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *