চট্টগ্রাম, , বুধবার, ১৮ মে ২০২২

admin

চকরিয়ায় রাজস্থানের শো রুম উদ্বোধন করলেন জাফর আলম এমপি

প্রকাশ: ২০২২-০৩-১১ ২৩:৫২:৫৩ || আপডেট: ২০২২-০৩-১১ ২৩:৫২:৫৬

বীর কণ্ঠ ডেস্ক| পাঞ্জাবী ব্যান্ডিং প্রতিষ্ঠান “রাজস্থান” চকরিয়া শাখার শো রুম উদ্বোধন করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।

উদ্বোধন উপলক্ষ্যে এক বর্নাঢ্য আয়োজনে সভাপতিত্ব করেন রাজস্থান এর চেয়ারম্যান মোহাম্মদ আবু কাউসার।খুতমে কোরআন, খতমে বোখারী ও মিলাদ শেষে কেক কেটে শো রুম উদ্বোধন করেন আলহাজ্ব জাফর আলম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন, রাজস্থানের ম্যানেজিং ডাইরেক্টর রাইহানুল কুবরা শিপা, রাজস্থানের পরিচালক মো: নাজিম উদ্দিন, নেছার উদ্দিন, মোহাম্মদ রাসেল, রফিকুল হায়দার, চকরিয়া পৌর এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজপতি ও গন্যমান্য ব্যবসায়ীবৃন্দ ।

আলহাজ্ব জাফর আলম এমপি বলেছেন, পাঞ্জাবী ও শেরওয়ানী জগতের একটি অন্যন্য নাম হচ্ছে ‘রাজস্থান’। বাঙ্গালীর জাতীয় পোষাক হচ্ছে পাঞ্জাবী। এই পাঞ্জাবীকে ব্যান্ডিং করে আজ প্রতিষ্ঠিত একটি ব্যবসা প্রতিষ্ঠানের নাম রাজস্থান।

তিনি আরো বলেন, চট্টগ্রামের প্রায় প্রতিটি মার্কেটে রাজস্থানের শো রুম রয়েছে। তাদের পাঞ্জাবীগুলো খুবই কোয়ালিটি সম্পন্ন।

মানসন্মত পাঞ্জাবী ও শেরওয়ানীর প্রতিষ্ঠান রাজস্থানের চকরিয়া শাখা করার জন্য প্রতিষ্ঠানের চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের মানুষের আয় ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি রুচিশীলতাও পরিবর্তন হচ্ছে। মান সম্মত কোয়ালিটি পোষাক পড়তে এখন দেশের মানুষ ব্যান্ডিং প্রতিষ্ঠান খুঁজছে এমন সময়ে চকরিয়া পৌরসভার ওয়েষ্টার্ণ প্লাজায় সু-বিশাল শোরুমের উদ্বোধন সত্যি আনন্দ দায়ক। তিনি রাজস্থানের উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

শুক্রবার (১১ মার্চ) বিকালে চকরিয়া পৌরসভার ওয়েষ্টার্ণ প্লাজায় প্রিমিয়ার ব্যান্ড “রাজস্থানের” (পাঞ্জাবী ও শেরওয়ানী) সু-বিশাল শো রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

রাজস্থানের চেয়ারম্যান আবু কাউসার বলেন, আমাদের সততা ও আন্তরিকতা এবং কোয়ালিটিপূর্ণ পণ্যের কারণে অল্প সময়ের মধ্যে শুধু চট্টগ্রাম নয় সারা দেশে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, আমাদের গ্রাহকদের শুধু ক্রেতা মনে করি না। ক্রেতাদেরকে রাজস্থান পরিবারের সদস্য মনে করে তাদের সাথে সুসম্পর্ক ও সম্মানের সাথে দেখাভাল করার চেষ্টা করি।

তিনি রাজস্থান ব্রান্ড দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের প্রিয় প্রতিষ্ঠানে পরিণত করতে কাজ করে যাচ্ছে বলে জানান।
– প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *