চট্টগ্রাম, , রোববার, ২৬ জুন ২০২২

admin

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে শক্তিশালী রাষ্ট্র : এনামুর রহমান এমপি

প্রকাশ: ২০২২-০৩-১১ ২২:৩৮:২৭ || আপডেট: ২০২২-০৩-১১ ২২:৩৮:৩০

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি:
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে ক্ষুধা ও দরিদ্রমুক্ত,সুখী, সমৃদ্ধশালী, অর্থনৈতিক, প্রশাসনিক ও আন্তর্জাতিকভাবে একটি শক্তিশালী দেশ। যে দেশের স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলাদেশকে বহির্বিশ্বে একটি উন্নত ও স্বনির্ভর রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে ২০৪১ সাল পর্যন্ত সরকার যে মেগাপ্রকল্প গুলো হাতে নিয়েছে তা বাস্তবায়নে শেখ হাসিনার বিকল্প নেই।

১১ ই মার্চ (শুক্রবার) সকালে চট্টগ্রামের লোহাগাড়ায় বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী সুধী সমাবেশের উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, শিল্পপতি কুতুব উদ্দীন আহমদ।

বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বডুয়ার সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালা উদ্দিন হিরু প্রমুখ।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি আরো বলেছেন, স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগ সরকার যে ভাবে উন্নয়নের রেকর্ড করে যাচ্ছে অন্য কোন সরকার তা পারেনি। স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামাত দেশবিরোধী গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে; তাই জনগণকে সজাগ থাকতে হবে। তারা যাতে কখনো মাথা চাড়া দিয়ে উঠতে না পারে। বিএনপি জামাত এই দেশকে একটি অকার্যকর দেশ হিসেবে গড়ে তোলার জন্য বহির বিশ্বে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় তাদের চক্রান্ত সফল হতে পারছে না।

তিনি আরো বলেন, লোহাগড়ার যে সকল উন্নয়নের অসমাপ্ত কাজগুলো আছে তা পূণরায় শেষ করা হবে। ২০৪১ সালে বাংলাদেশ বিশ্বের ২৫ তম শক্তি শালী রাষ্ট্র হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *