চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

admin

লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান!

প্রকাশ: ২০২২-০৪-০৩ ২১:৪৪:০১ || আপডেট: ২০২২-০৪-০৩ ২১:৪৪:০৪

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি|
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬ ব্যক্তিকে ১৪ হাজার ৫শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

রবিবার (৩ এপ্রিল) দুপুর ২ টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত উপজেলার আধুনগর বাজারে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এসআই মামুন, উপজেলা ভুমি অফিসের নাজির সমীর চৌধুরী ও নয়ন দাশ প্রমূখ।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান, মাহে রমজানে বাজার মনিটরিং এর অংশ হিসেবে মূল্য তালিকা ছাড়া পণ্য বিক্রির দায়ে ৪ দোকানীকে এবং ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ি চালানোর অপরাধে ২ জনকে অর্থদন্ড প্রদান করা হয়।

দন্ডপ্রাপ্তদের মধ্যে মো: নুরুল হককে ৫ হাজার টাকা, ওসমান গণিকে ১ হাজার টাকা, লিটন পালকে ৫ হাজার টাকা, বিপ্লব পালকে ১ হাজার টাকা, মোস্তফিজুর রহমানকে ২ হাজার টাকা ও মো: ইদ্রিছকে ৫শত টাকা জরিমানা করা হয়। এদের মধ্যে ওসমান গণি ও মো: ইদ্রিছকে ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ি চালানোর দায়ে অর্থদন্ড প্রদান করা হয়। মূল্য তালিকা ছাড়া পণ্য বিক্রির দায়ে ৪ মুদির দোকানীকে ১৩ হাজার টাকা এবং লাইসেন্স ছাড়া চালানোর দায়ে ১ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়।

বিক্রেতাদেরকে ডিলিং লাইনেন্সসহ সুলভ মূল্যে ও পণ্যের গুণগত মান বজায় রেখে পণ্য বিক্রয় করার সরকারি নির্দেশনা দেওয়া হয়। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *