চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

admin

লোহাগাড়ায় দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা! |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-০৪-১০ ১৭:০৮:২৬ || আপডেট: ২০২২-০৪-১০ ১৭:০৮:২৯

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি|
লোহাগাড়ায় ‘সুইসাইড নোট’ লিখে দশম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী আত্মহত্যা করেছে। রকসি পারভিন জুবলি (১৭) নামের এ স্কুলছাত্রী প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ ধারনা করেছেন।

রবিবার (১০ এপ্রিল) ভোরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত জুবলি আইয়ুব ফাউন্ডেশন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণির ছাত্রী এবং পশ্চিম আমিরাবাদ সিকদার পাড়ার আবদুল গফুরের মেয়ে।

নিহতের বড় বোন রোকসানা পারভিন এমি বলেন, ‘জুবলি শনিবার রাতের খাবার খেয়ে নিজের রুমে ঘুমাতে যায়। সাহারির সময় ভাত খাওয়ার জন্য ডাকলেও ওঠেনি। বেশ কিছুক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি, সে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছে।’

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে জুবলির হাতে লেখা একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করে পুলিশ।

চিরকুটে লেখা ছিল- “স্যরি আম্মু, আমি সাকিবকে ভালবাসি। আর আমি সাকিবকে বিয়ে করবো। আর আজকে থেকে তোমরা মেনে নিতে পারবে না। তোমরা আমাকে এতবার বলার পরেও আমি ওকে ভালবাসি। আমি ওকে ছাড়া বাঁচতে পারবো না। তাই আজ তোমাদের আমি সব বলে দিলাম। তোমরা সবাই ভালো থেকো।”

এ বিষয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, ‘রবিবার সকাল ১০ টার দিকে ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে মেয়েটির প্রেমঘটিত সর্ম্পক থাকতে পারে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

উল্লেখ্য, গত ১২ দিনে আরো তিনটি আত্মহত্যার ঘটনা ঘটেছে লোহাগাড়ায়। প্রেম, বিচ্ছেদ, বিরহ, পারিবারিক কলহসহ তুচ্ছ কারনে আত্মহননের মতো কঠিন পথ বেঁছে নিয়েছে। হঠ্যাৎ লোহাগাড়ায় আত্মহত্যার প্রবণতা বেড়ে যাওয়াকে উদ্বেগজনক বলছেন সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *