চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin

লোহাগাড়ায় আবারও সড়কে প্রাণ গেলো ২ জনের, আহত ১

প্রকাশ: ২০২২-০৪-১৫ ১৭:৫৪:৩৬ || আপডেট: ২০২২-০৪-১৫ ১৭:৫৪:৩৯

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি|
লোহাগাড়ার চুনতিতে ডাম্পার ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কাভার্ড ভ্যান চালকও । তবে তার নাম ঠিকান পাওয়া যায়নি।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল ৪ টার দিকে উপজেলার চুনতি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিডওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাড়ি দুটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

নিহতরা হলেন, আধুনগর পেঠানের পাড়ার হারুনুর অর রশিদের পুত্র ডাম্পার ট্রাক চালক মাহফুজ( ২২) , একই ইউনিয়নের সাতগড় দক্ষিণ হরিনা মোস্তাক হাজী পাড়ার আসহাব মিয়ার পুত্র কপিল উদ্দিন (২৩)।

প্রত্যক্ষদর্শী যুবক মো. সোহেল বিষয়টি নিশ্চিত করে জানান, বিকালে কক্সবাজারমুখী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়৷

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, লোহাগাড়ায় এ রমজান মাসে আরো পাঁচটি দূর্ঘটনা হয়েছে। এ সব সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে ১ জন, আহত হয়েছে ৯ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *