চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

admin

লোহাগাড়ায় ৫টি দেশীয় অস্ত্রসহ এক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক! |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-০৬-২০ ১৬:৪৪:৩৩ || আপডেট: ২০২২-০৬-২০ ১৬:৪৪:৩৫

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি| চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকায় ৫টি ওয়ান শুটারগানসহ মোহাম্মদ রিয়াদ(২৪) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

র‌্যাব-৭ মিডিয়া সেল সূত্রে জানা যায়, গতকাল (১৯ জুন) রবিবার রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পদুয়া এলাকায় অভিযান চালায়। মোঃ রিয়াদ নিজ বসত ঘরে আটক হয়। তার টিনশেড কক্ষের ভেতর মাটির নিচে প্লাস্টিকের বস্তা হতে ০৫টি ওয়ান শুটারগান, ০৩টি কার্তুজ এবং ০১টি সুইচ গিয়ার চাকু উদ্ধার হয়।

আটক রিয়াদ উপজেলার পদুয়া ৩ নং ওয়ার্ডের মোহাম্মদ মোজাফরের পুত্র। সে দীর্ঘদিন মাদকদ্রব্য, অবৈধ অস্ত্র ও গোলাবারুদ বিক্রির উদ্দেশ্যে মজুদ করে রেখেছে বলে র‍্যাবকে জানায় সে ।

গ্রেফতারকৃত রিয়াদ র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, অস্ত্রসমূহ ৩ ধরনের কাজে ব্যবহার করত। প্রথমত মাদকদ্রব্য কেনা বেচার সময় বেকআপ দেওয়া, দ্বিতীয়ত তাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাসানোর জন্য এবং তৃতীয়ত নির্বাচন বা বিভিন্ন উপলক্ষ্যে অস্ত্রসমূহ ভাড়া দিত বা অনেকসময় নিজেরাও ভাড়াটে হিসেবে কাজ করত।

উদ্ধারকৃত অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামী রিয়াদকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লোহাগাড়া থানায় হস্তান্তর করে র‌্যাব।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান জানান, আটক রিয়াদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *