চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

admin

লোহাগাড়ায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

প্রকাশ: ২০২২-০৮-২৯ ০৯:২১:১৭ || আপডেট: ২০২২-০৮-২৯ ০৯:২১:১৯

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি| লোহাগাড়ায় বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আজ রবিবার (২৮ আগস্ট) বিকেল ৩ টায়। এতে কয়েক হাজার নেতা কর্মী অংশ নেন। লোহাগাড়ায় বিএনপি বিক্ষোভ মিছিল নয় শক্তির মহড়া দিয়েছেন বলে মন্তব্য করেছেন রাজনৈতিক বিশ্লেষকগণ।

জানা যায়, জ্বালানি তৈল, পরিবহন ভাড়া, দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা’র প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে লোহাগাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে লোহাগাড়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। দীর্ঘ ১০ দিন লোহাগাড়ার প্রত্যন্ত অঞ্চলে প্রস্তুতিসভা করে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করেন উপজেলা বিএনপি। এ বিক্ষোভ মিছিলে কোন বাঁধার মূখে পড়তে হয়নি বিএনপির নেতাকর্মীদের।

দুপুর ২টা থেকে উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে বিএনপির লোকজন জড়ো হয় আমিরাবাদ রাজঘাটা রাজমহল কমিউনিটি সেন্টারে। বিকাল ৩টায় শুরু হয় বিক্ষোভ মিছিল। আমিরাবাদ স্টেশন পেরিয়ে থানা রাস্তার মাথায় শেষ হয় মিছিলটি। আমিরাবাদ রাজঘাটা লালব্রীজ এলাকায় প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে শেষ হয়।

এসময় লোহাগাড়া উপজেলা বিএনপি’র আহবায়ক নাজমুল মোস্তফা আমিন, সদস্য সচিব সাজ্জাদুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহাজাহান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর, সহ-সভাপতি আবু সেলিম চৌধুরী, সহ-সভাপতি মোহাম্মদ শফি, লোহাগাড়া উপজেলা যুবদলের আহবায়ক শাব্বির আহমেদ, সদস্য সচিব রাশেদুল হক,লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব রমজানুল কবির জয়, লোহাগাড়া উপজেলা শ্রমিক দলের সভাপতি এস এম জাকারিয়া, সাধারণ সম্পাদক ইসহাক কোম্পানি, লোহাগাড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক শোয়াইবুল ইসলাম ও সদস্য সচিব শোয়াইবুল ইসলাম চৌধুরীসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *