চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

গৃহিনী থেকে জেলা পরিষদ সদস্য

প্রকাশ: ২০২২-১০-১৮ ১৯:২৮:৩৬ || আপডেট: ২০২২-১০-১৮ ১৯:২৮:৪১

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি| চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসন-৫ এ মাত্র এক ভোটের ব্যাবধানে বিজয়ী হয়েছেন সুরাইয়া খানম লিলি। গৃহীনি থেকে চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য হওয়ায় চমক দেখিয়েছেন বলে মন্তব্য করেছেন ভোটাররা।

সুরাইয়া খানম লিলি লোহাগাড়া ৭৪ ভোট, সাতকানিয়া ৮১ ভোট ও বাঁশাখালীতে ৩৬ ভোট পেয়েছেন। অপরদিকে, শাহিদা আক্তার জাহান লোহাগাড়া ৪০ ভোট, সাতকানিয়া ১২২ ভোট ও বাঁশাখালীতে ২৮ ভোট পেয়েছেন।

জানা যায়, লোহাগাড়া, সাতকানিয়া, বাঁশখালী ওয়ার্ডে মহিলা সদস্যপদে ফুটবল প্রতীকে সুরাইয়া খানম লিলি ভোট পেয়েছেন ১শত ৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হরিণ প্রতীকে শাহিদা আকতার জাহান পেয়েছে ১শত ৯০ ভোট। বিজয়ী লিলির রাজনৈতিক ক্যারিয়ার না থাকলেও পরাজিত প্রার্থী শাহিদা আক্তার জাহানের দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ার রয়েছে। শাহিদা আক্তার জাহান দক্ষিন জেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি।

গৃহীনি থেকে ওঠে আসা লিলি রাজনীতির সাথে যুক্ত না থাকলেও তার স্বামী রিদুওয়ানুল হক সুজন লোহাগাড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি। সুরাইয়া খানম লিলি বলেন, আমরা আওয়ামী পরিবারের সন্তান। বঙ্গবন্ধুর আদর্শ লালন করি। আমি আমার সাধ্যমত কাজ করে যাবো। তিনি ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *