চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

লোহাগাড়ায় মলম পার্টির তিন সদস্য গ্রেফতার|বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-১০-১৮ ১৯:৩৩:৫৩ || আপডেট: ২০২২-১০-১৮ ১৯:৩৩:৫৭

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি| চট্টগ্রামের লোহাগাড়ায় মোটরসাইকেল ছিনতাইকালে তিন জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (১৭ অক্টোবর) দিন গত রাতে উপজেলার পুটিবিলা ইউনিয়নের কেইচ্ছার জোড়া এলাকা থেকে তাদের আটক করে। 

গ্রেপ্তারকৃতরা হলেন বান্দরবানের লামা উপজেলার নয়া পাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন(২২), কক্সবাজারের পেকুয়া উপজেলার সূতাচোরা এলাকার ছমি উদ্দিনের ছেলে মোহাম্মদ শাকিল (১৯) এবং একই উপজেলার মঠকাভাঙ্গা এলাকার ইয়াকুব নবীর ছেলে আব্দুল নবী(১৯)।

জানা যায়, উপজেলার প্রত্যন্ত অঞ্চলে কিছু যুবক ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। ইমামুল করিম(২২) নামের যুবকও মোটরসাইকেলে যাত্রী পরিবহন করেন। ওই দিন দুপুরে ইমামুলকে পাওনা টাকা আনতে যাওয়ার কথা বলে বান্দরবানের লামা উপজেলার কেয়াজুপাড়া স্টেশন থেকে ভাড়া করে বিভিন্ন জায়গায় ঘুরতে থাকে আটককৃতরা। রাত সাড়ে ৯ টার দিকে পুটিবিলা কেইচ্ছার জোড়া এলাকায় পৌঁছালে আটককৃত  যুবকরা ইমামুলকে চোখে মরিচের গুড়া ও মলম লাগিয়ে এবং পাঁয়ে ও মেরুদন্ডে ছুরিকাঘাত করে মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন পুটিবিলা কেইচ্ছা জোড়া এলাকায়। চালকের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে অভিযুক্ত তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক।

এ ঘটনায় আহত বাইক চালক ইমামুল করিম(২২) বর্তমানে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ইমামুল উপজেলার কলাউজান ইউনিয়নের হলু সিকদার পাড়া এলাকার মোহাম্মদ কছিরের পুত্র।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  ছিনতাইকারী ও মলম পার্টি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছি। আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে বাইক চালকের মা কামরুন্নাহার তিন জনকে আসামি করে থানায় মামলা করেছেন। মঙ্গলবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *