চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

স্ত্রীর সঙ্গে ঝগড়া, স্বামীকে তুলে নিয়ে বেদম মারধর |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-১০-২২ ২২:০৯:০৯ || আপডেট: ২০২২-১০-২২ ২২:০৯:১৩

সাতকানিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি 🟢
চট্টগ্রামের সাতকানিয়ায় স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের স্বামীকে তুলে নিয়ে মারধরের অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার ঢেমশা ইউনিয়নের নাপিতের চর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই এলাকার শাহজাহান মেস্ত্রীর সঙ্গে সকালে তুচ্ছ বিষয় নিয়ে স্ত্রীর ঝগড়া হয়। এর কিছুক্ষণ পর শশুর বাড়ির লোকজন এসে শাহজাহানকে তুলে নিয়ে যায়। শাহজাহানের পরিবারের লোকজন স্থানীয় মেম্বারকে নিয়ে বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও হদিস পায়নি। স্থানীয়ভাবে খবর জানাজানি হলে ঘটনার কয়েক ঘণ্টা পর তাকে বেদম মারধর করে রাস্তায় ছেড়ে দেয়। 

শাহজাহানের বড় ভাই আহম্মদ ছফা বলেন, সকালে হঠাৎ লোকজন এসে আমার ভাইকে তুলে নিয়ে যায়। আমরা স্থানীয় চেয়ারম্যান মেম্বারকে সঙ্গে নিয়ে তাকে উদ্ধার করতে চাইলেও হদিস পাইনি। পরে তারা তাকে মারধর করে মেরুদণ্ড ভেঙে রাস্তায় ছেড়ে দেয়। সেখান থেকে আমরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনেছি। খবর পেয়ে পুলিশের টিম এসেছে। আমরা আইনানুগ ব্যবস্থা নেব।

স্থানীয় ইউপি সদস্য আকতার কামাল বলেন, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। আজ সকালেও ঝগড়া হয়। এই ঝগড়ার রেশ ধরে আমার ওয়ার্ড থেকে শাহজাহানকে তার শশুর বাড়ির লোকজন তুলে নিয়ে যায়। আমরা যাওয়ার পরও তারা শাহজাহানের হদিস দিচ্ছিল না। পরে চেয়ারম্যানের মাধ্যমে পুলিশকে খবর দিলে তারা তাকে ছেড়ে দেয়। তবে তাকে বেদম মারধর করেছে, আমরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিচ্ছি।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, এ ধরনের একটি খবর পেয়ে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে৷ ভুক্তভোগী অভিযোগ করলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *