চট্টগ্রাম, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin

ফটিকছড়িতে মিলল টিসিবির ১৫ হাজার লিটার সয়াবিন তেল| বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-১০-২২ ২০:৩৭:৫৮ || আপডেট: ২০২২-১০-২২ ২০:৩৮:০২

ফটিকছড়ি( চট্টগ্রাম) প্রতিনিধি🟢
চট্টগ্রামের ফটিকছড়ি থেকে ১৫ হাজার লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার করেছে পুলিশ। শনিবার উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে নেজাম নামে এক প্রবাসীর বাড়ি থেকে এসব তেল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়,  নারায়ণগঞ্জের ফ্যাক্টরি থেকে তিনট্রাক টিসিবির তেল ময়মনসিংহ নেওয়ার পথে এক ট্রাক টিসিবির তেল চুরি হয়। পরে টিসিবির ডিলার থানায় মামলা করলে তদন্ত করে ফটিকছড়িতে তেলগুলোর সন্ধান পাওয়া যায়। 

মামলার বাদী আরিফ জানান, ১৮ অক্টোবর নারায়ণগঞ্জের ফ্যাক্টরি থেকে ময়মনসিংহ যাচ্ছিল তেল ভর্তি তিনটি গাড়ি। ৩টি গাড়ির মধ্যে একটি গাড়ি ময়মনসিংহ না পৌছায় বিভিন্ন ভাবে খোঁজ নেন। হদিস না পেয়ে ৩ দিন পর থানায় মামলা করেন। কন্টেইনার গাড়ির সহকারী নেজামের দেয়া তথ্যমতে পুলিশ ফটিকছড়ি উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নের পাকা ভবনের দ্বিতল বাড়ির বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ৮৪০ কার্টন সয়াবিন তেল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লাখ টাকা।

এ বিষয়ে ভবন মালিক নেজামের বড় বোন জানান , তেলের কার্টনগুলো তার স্বামী ওসমান ২-৩ দিন আগে গাড়ি করে নিয়ে এসে বাড়িতে সংরক্ষণ করে। তিনি এ বিষয়ে বিস্তারিত আর কিছু জানেনা বলে জানান তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার এস. আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, জব্দকৃত তেলগুলো টিসিবির পণ্য হিসেবে কন্টেইনারে করে নারায়ণগঞ্জের ফ্যাক্টরি থেকে ময়মনসিংহ যাচ্ছিল। তেল ভর্তি তিনটি গাড়ির মধ্যে দুটি গাড়ি পরদিন গন্তব্যে পৌঁছলেও একটি গাড়ি ফটিকছড়ির কাঞ্চন নগরে চলে আসে। তথ্যমতে আমরা অভিযান পরিচালনা করে এসব তেল উদ্ধার করি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *