চট্টগ্রাম, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

admin

ভিত্তিহীন সংবাদের প্রতিবাদে চুনতি ইউপি চেয়ারম্যান জয়নালের সংবাদ সম্মেলন

প্রকাশ: ২০২৩-০১-২২ ১০:৪৭:৪৩ || আপডেট: ২০২৩-০১-২২ ১০:৪৭:৪৯

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি|
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু দাবী করেছেন সম্প্রতি কয়েকটি সংবাদমাধ্যমে তার বিরুদ্ধে বিভিন্নরকম মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করা হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার চুনতিস্থ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে এ দাবী করেন করেন তিনি।

লিখিত বক্তব্যে চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু বলেন, সম্প্রতি কয়েকটি সংবাদমাধ্যমে আমার বিরুদ্ধে বিভিন্নরকম মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করা হয়।

সংবাদে উল্ল্যেখ করা হয়, চুনতির লুতু মিয়া নামের এক ব্যক্তির খামারবাড়ি ভাঙচুর করে জায়গা দখলে বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। প্রকৃত ঘটনা, পূর্ব চুনতির লুৎফর রহমানের (লুতু মিয়া) সুফিনগর এলাকায় খামারবাড়ি এবং বাগান ২০ বছর আগে আমি জয়নাল আবেদীন, আব্দুন নুর, মোহাম্মদ ইদ্রিস মিয়া এবং হাজি নুরুল কবির যৌথভাবে ক্রয় করি এবং দখল বুঝে নিই।

এরপর উক্ত জায়গায় বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করি। পরবর্তীতে গাছগুলো বিক্রি করে পূনরায় বাগান সৃজন করে আমরা চারজন ভোগদখলে স্থিত রয়েছি।

তিনি আরও বলেন, জমি বিক্রেতা লুতু মিয়ার মৃত্যুর পর তার মেয়ে শারমিন রহমান এবং মেয়র জামাই মো. রোমেল আমাদের ক্রয়কৃত এবং ভোগদখলীয় বাগানে এসে অবৈধভাবে গাছপালা কেটে ফেলার চেষ্টা করলে চট্টগ্রাম আদালতে একটি মামলা করি।

মামলা করার পর থেকেই ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে সংবাদ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ প্রচার করা হচ্ছে। আমি মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহে আলম চৌধুরী পল্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ফরিদুল আলম, চুনতি ইউপির ৭নং ওয়ার্ড মেম্বার এনতেজার হোসেন, ওই জমির মালিক আব্দুন নুর সওদাগর, সাবেক মেম্বার মোহাম্মদ ইদ্রিস মিয়া, নুরুল কবিরের ছেলে মোহাম্মদ ফারুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *