চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

admin

আজিজ নগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার ও হয়রানি করার প্রতিবাদে সমাবেশ | বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-০৪-০১ ০৩:৫৬:০৫ || আপডেট: ২০২৩-০৪-০১ ০৩:৫৬:০৯

লামা(বান্দরবান) প্রতিনিধি :
বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন কোম্পানি ও তার পরিবারকে নিয়ে মিথ্যে, বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার ও হয়রানি করার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বিকেল সাড়ে ৩টায় উপজেলার আজিজনগর চাম্বী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এই প্রতিবাদ সমাবেশ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল।

মুফতি মৌলানা তৌহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন লামা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, আজিজ নগর মহিলা আওয়ামীলীগের সভাপতি কুলছুমা বেগমসহ অনেকে।

বক্তারা বলেন, তুচ্ছ ঘটনাকে রং লাগিয়ে তিলকে তাল করে এই ঘটনা করা হয়েছে। চেয়ারম্যান ও তার পরিবারকে হয়রানি করতে তৃতীয় পক্ষের ইন্ধনে এই ঘটনা সাজানো হয়েছে। মিথ্যা ও বানোয়াট ঘটনা দিয়ে একজন জননেতার জনপ্রিয়তা হ্রাস করা যাবেনা।

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল বলেন, ২৫ মার্চ সকালে শিশু সোহাগের মা ৯৯৯ ফোন করলে বিষয়টি আমরা জানতে পেরে পুলিশ দিয়ে বাচ্চাটি উদ্ধার করি এবং সুস্থ শিশুটিকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেই।

২৬ মার্চ শিশু সোহাগের সাথে মুঠোফোনে আমি কথা বলি। শিশু সোহাগ বলেন, তাকে কেউ মারধর করেনি। অথচ ঘটনার তিনদিন পরে তৃতীয় পক্ষের ইন্ধনে সোহাগ ও তার মা সেলিনা আক্তারকে চকরিয়া হাসপাতালে ভর্তি করে এবং পরে রাতেই বান্দরবান জেলা সদর হাসপাতালে নেয়া হয়। এই ঘটনা সুস্থ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বক্তারা আরো বলেন, জসিম চেয়ারম্যান একজন মানবিক মানুষ। ২ বছর ধরে শিশুটি তার বাড়ীতে রয়েছে। নিজ সন্তানের মতো স্কুলে ভর্তি করিয়ে শিশুটির দায়িত্ব নিয়েছে। শিশুটিকে নির্যাতনের প্রশ্নই আসে না। এই এলাকার তার প্রতিদ্ধন্ধিরাই এমন নিন্দনীয় ঘটনা ঘটিয়েছে। যা সুস্পষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *